অস্থির প্রেমের গল্প – দ্বিতীয় ও শেষ পর্ব

এখানে অস্থির প্রেমের গল্প টির দ্বিতীয় ও শেষ পর্ব দেয়া হলো । আশাকরি গল্পটি পড়ে অনেক মজা পাবেন। তো দেখা যাক অস্থির প্রেমের গল্পটির দ্বিতীয় ও শেষ পর্ব কেমন।

অস্থির প্রেমের গল্প-2 

নিলা ছিল এক কথায় খুবই চনচল খুবই নরম রিদয়ের মেয়ে । নিলা কাউকে বুঝতে দিত না যে সে অনেক সহজ সরল ও সাদা সিদে এমন ভাব ধরতো যে মনে হতো তার মতো সাহসি ও চালাক মেয়ে এই পৃথিবীতে দ্বিতীয় টি আর নেই । আমি নিলার সব কিছু অনেক আগেই বুঝতে পেরেছি কিন্তু নিলাকে বুঝতে দেনি ।

অস্থির প্রেমের গল্প

কারন নিলা যে ভাবে থাকতে চায় নিলা কে ওই ভাবে থাকতে দেওয়া উচিত আমার মতে । নিলা আমার জন্য যেমন অস্থির ছিল তেমনি আমিও অস্থির ছিলাম নিলার জন্য । নিলা রোজ ঘর থেকে আসার সময় ভার্সিটিতে আসতে আমার জন্য নুডুলস , আচার , বিরিয়ানি ইত্যাদি অনেক কিছু তৈরি করে নিয়ে আসতো এই সব দেখেই বুঝা যায় আমার জন্য অস্থির ছিল নিলা । সুদু তাই না নিলা আমার জন্য শপিং পর্যন্ত করতো ।

নিলার ভালো লাগার ধরনটা ছিল ভিন্ন আমি আগেও তা বলেছি । তার ভালো লাগার বুঝানোর ব্যাপার টা ছিল অনেক স্পেশাল । আমার আর নিলার সহপাঠিরা আমাকে আর নিলা কে নিয়ে অনেক মজা করতো । বন্ধুরা মজা করবে না তো কারা করবে এই ভেবে আমি আর নিলা চুপ করে একে অন্যের দিকে তাকিয়ে মুসকি হাসি দিয়ে উঠে চলে আসতাম ।

নিলা আর আমি যখনই সুযোগ পেতাম রিক্সায় ঘুরে বেড়াতাম কারন আমি আর নিলা রিক্সায় ঘুরা ফেরা করতে অনেক মজা পেতাম । রিক্সা ঘুরা শেষ তার পর কোথাও রেষ্টুরেন্ট এ গিয়ে কফি অথবা ছুপ অথবা চিকেন খেতাম । আমি অনেক লাকি নিলার মত এমন এক জনকে পার্টনার হিসেবে পেয়ে । যানিনা বাকি মেয়েরা নিলার মত কিনা । নিলার মত দ্বিতীয় কেউ হবে কিনা আমি বলতে পারবো না নিলা আর আমার মধ্যে অনেক মিল ছিল যে কোন বিষয়ে ।

যাই হোক নিলার কথা বলে শেষ করতে পারবো না এই টুকু বলবো নিলা এক কথায় অসাধারণ । আমি চাই প্রত্যেক মেয়ে নিলার মত শান্ত ,ভোদ্র , নরম সভাবের  ও হেলপফুল হয় ।

Leave a Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!