ভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজ

ভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য ভালবাসা দিবসে আপনজনদের সাথে শেয়ার করার মতো সব এসএমএস নিয়ে সাজানো হয়েছে আমাদের এই পেজ। ভালোবাসা দিবসের এসএমএস। আশা করছি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

                                                                              আরো পড়ুন>>>ভ্যালেন্টাইন ডে স্টেটাস

ভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজ

*** এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** দিনেরই সূচনায় চাই তোমায়…রাতেরই জোছনায় চাই তোমায় বড় বেশি ভালবাসি আমি তোমায়…এক মুঠো প্রেম যদি দাও…..এক পৃথিবী সুখ দেবো…এই তোমাকে আমার করে নেবো…হ্যাপি ভ্যালেন্টাইন ডে
*** তুমি এলে চাঁদ আধারে লুকায়,, তুমি এলে ফুল কলি থেকে যায়,,,তুমি এলে রংধনু হয়ে যায় স্লান,,,তুমি এলে এ দেহে ফিরে আসে প্রাণ…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া!আমার নিস্বাস ও বিস্বাসে শুধু তুমিও তোমাকে না পেলে আমার জীবন হবে মরুভূমি…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** জীবনে সুখী হওয়ার জন্য পুরো পৃথিবীর দরকার হয়না। শুধু একজন মনের মতো মানুষ হলেও হয়। যেমনঃ তুমি আমার সেই মানুষটি !!’’’আই লাভ ইউ…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** কি আছে তোর মাঝে বুঝি না….শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করে,,,,ইচ্ছে করে সারা জীবন তোকে দেখি,,,,কি অদ্ভূত ভালবাসা,,,,কি অদ্ভূত সম্পর্ক,,,,সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখের দিকে তাকাই….আমি আমার নিজেকে হারিয়ে ফেলি তোর মাঝে,,,,সত্যি রে…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** মানুষ যখন প্রেমে পড়ে তখন হাজার বছর বাঁচতে চায়। আর যখন ব্যর্থ হয়, তখন প্রতি মুহূর্ত মৃত্যু কামনা করে….”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** ভালোবাসা হলো রংধনুর মতো, রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি….বিশ্বাস, অভিমান, স্বপ্ন, আশা, রাগ, দুঃখ, আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ণ হয়না !!”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””

ভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজ

*** মনের আকাশ দিবো লিখে,,,আমি তোমার নামে,,সে আকাশটা বিক্রি হবে,,ভালবাসার দামে,,,পারলে তুমি ভালবেসে নিও তোমার করে,,,,আমি কিন্তূ তোমায় ভালবাসবো সারা জীবন ধরে…”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ,,ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত,,,সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি,,,হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** প্রেম এক সুখ পাখি ! পুষতে হয় বুকের খাচায়। সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাঁদায়,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** রাত নয় চাদ আমি””সেই চাদের আলো তুমি’’’মাটি নয় ফুল আমি,,,সেই ফুলের কলি তুমি,,,,আকাশ নয় মেঘ আমি’’’’এভাবেই মিশে থাকব’’’’তুমি আর আমি’’’’”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** হয়তো ভালবাসতে জানি না, আমি তোমার মতো করে ! কিন্তু তোমার মনটা রেখেছি, আমার হৃদয়ে খুব যতন করে। হয়তো তুমি এখনো পুরোপুরি বুঝতে পারনি আমাকে। কিন্তু হাজার কষ্টের মাঝেও শুধু ভালবাসি তোমাকে,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** একটা সুন্দর মানুষ তোমাকে সুখী করতে পারবে না, কিন্তূ একটা সুন্দর মন তোমাকে অনেক সুখী করতে পারবে। তাই সুন্দর মানুষকে নয়, সুন্দর মন কে ভালোবাসতে শিখো,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””

ভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজ বার্তাভালোবাসা দিবসের শুভেচ্ছা মেসেজ বার্তা

*** আমি ভালবেসেছি তোমাকে তোমার রূপকে নয়,,,আমি ভালবেসেছি তোমার মনকে তোমার দেহকে নয়,,,আমি ভালবাসি শুধু তোমাকে পাবার আশায়,,,ভালবাসা কি জানো ! আমি জানি আমার কাছে ভালবাসা হচ্ছে তুমি,,,,”””””””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** সত্যের মূলে তুমি জীবন বাচাও ! মিথ্যার মূলে তুমি ভালবেসো না, যদি দ্বন্দ্ব বিনিময়ে ফিরে সেই আশা, তবে সেটাই হবে তোমার প্রকৃত ভালবাসা,,,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** ভালবাসা কি আমি বুঝি না, আর বুঝতেও চাই না, শুধু জানি আমার পাগল মনটা, তোমাকে ছাড়া কিছুই ভাবে না !! লাভ ইউ জান,,,,””””””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধূ আসলে দেবো আমার সব ভালবাসা,,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** যে জন সৃষ্টি করেছে তোমায়, আমিও সৃষ্টি তার। তবুও কেনো তোমার সাথে ব্যবধান আমার ! আমারো তো মন আছে, আছে ভালবাসা ! আমারো তো থাকতে পারে, তোমায় পাবার আশা,,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””
*** ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এইতো বিশ্বাস, জান আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ !! জান আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ,,,”””###”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”###”””

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!