বেষ্ট প্রপোজাল এসএমএস

বেষ্ট প্রপোজাল এসএমএসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম মনের মানুষের সাথে শেয়ার করার মতো সব বেষ্ট প্রপোজাল এসএমএস। আশা করছি আপনাদের কাছে অনেক বেশী ভালো লাগবে।

                                                                                   আরো পড়ুন>>> Romantic Love Sms Bangla

বেষ্ট প্রপোজাল এসএমএস

বেষ্ট প্রপোজাল এসএমএস

বেষ্টপ্রপোজাল এসএমএস

ভালবাসা একটা চ্যালেঞ্জের মতো দুজনের দুজনকে সুখী রাখাটাও একটা চ্যালেঞ্জ,,সব ঝগড়াকে মানিয়ে নেওয়া একটা চ্যালেঞ্জ,, আর সব বাঁধা বিপত্তি সত্ত্বেও একসাথে থাকাটা হল সবচেয়ে বড় চ্যালেঞ্জ !!

ভালবাসা এমন হয় যে প্রিয় মানুষটির উপর চরম রাগ হলেও তোমার চিন্তা হবে যে সে ঠিকঠাক বাড়ি ফিরল কিনা ! কারণ রাগ কখনই ভালোবাসাকে ছাপিয়ে যেতে পারে না !!

প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না যা হয় তা হল ভালো লাগা। আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার !!

তুমি ভালোবেসে থখনি সুখ পাবে যখন তোমার মনের মানুষের মুখে হাসি দেখবে, সাথে সেই সুখের সময়টা কাটাতে পারবে।

ভালোবাসাটা যদি একটা প্রতিযোগিতা হত আমি জানি আমাকে আগেই বের করে দেওয়া হত কারন নিয়মের বাইরে গিয়ে আমি তোমাকে ভালবাসতে ভালবাসি,,,!!!

ভালোবাসার মাঝে সুখ আছে। ভালো থাকার মাঝে কষ্ট আছে। দূরে রাখার মাঝে টান আছে। মনে রাখার মাঝে প্রাণ আছে।

ভালোবাসায় কি আছে ? কয়েক বিন্দু জল মিথ্যে কথার মেলা, বিশ্বাস নিয়ে খেলা অগোচরে আঘাত করা পরিশেষে হারিয়ে যাওয়া শুধু কি অশ্রূ ঝরে যাওয়া ??

আমাদের দেশে হবে সেই মেয়ে কবে
মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে,,
পাঁচ জনকে মন না দিয়ে একজনকে দিবে,,
সারা জীবন একজনকে ভালবেসে যাবে !!!

একটা গাছে দুটি পাখি করে টিউ টিউ
তোমায় আমি ভালবাসি আই লাভ ইউ !!

বেষ্ট প্রপোজাল এসএমএস

পাষান পৃথিবীর পাষান মানুষ,, স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ,, ধুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়,,মানুষ যে নিষ্ঠুর এটাই তার পরিচয় !!

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি। তোমার ভালোবাসা যেমন কেউ বুঝে না ঠিক তেমনই করে সে আমার ভালোবাসা বুঝে না !!

নরম হাতের সুইট লেখা বন্ধু আমি ভেরী একা,, চাঁদের গায়ে জোসনা মাখা মনটা আমার বড় ফাঁকা। ফাঁকা মনটা পুরন করো, একটু আমায় স্বরন করো।

জানিনা ভালবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালবাসি !!

রোজ সকালে রোদ পোহাতে তোমার বাড়ি যাই,, ধর বন্ধু আমার ঘরে শীতের কাঁথা নাই !!

আজকের এই দিন গুলো কাল সৃতি হয়ে যাবে,, মনের খাতায় কোনো পাতায় লেখা হয়ে রবে ! কালকে এই পাতা গুলো একটু উল্টে দেখো,, আবছা সব সৃতির মাঝে আমায় খুঁজে পাবে !!

ভালবাসা কোনো বাঁধা মানে না,, সে বেড়া টপকাতে পারে,, দেওয়াল ভেদ করতে পারে,, পথের সব অবরোধ অতিক্রম করতে পারে,, ভালবাসা শুধু জানে তাকে পোঁছতে হবে তার গন্তব্যে !!

ভালবাসা কখনো কাউকে আটকে রাখা শেখায় না,, ভালবাসা স্বাধীনতা দিতে শেখো,, বিশ্বাস করতে শেখো,, তবেই ভালবাসার প্রতি মর্যাদা দেওয়া হয় !!

তুমি যেমন বলতে পারবে না, আকাঁশে কতগুলো তাঁরা আছে ? সাগরে কতফোঁটা পানি আছে ? ঠিক তেমনি আমিও বলতে পারবো না, তোমার জন্য আমার হৃদয়ে কতটুকু ভালবাসা আছে..!!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!