নতুন প্রেমের স্ট্যাটাস

নতুন প্রেমের স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম ভালো লাগার মতো সব স্ট্যাটাস নতুন প্রেমের স্ট্যাটাস। আশা করছি পড়তে পেরে অনেক ভালো লাগবে।

                                                                   আরো পড়ুন>>> মনের মানুষকে পটানোর এসএমএস

নতুন প্রেমের স্ট্যাটাস

নতুন প্রেমের স্ট্যাটাস

নতুন প্রেমের স্ট্যাটাস

যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমায় ভালোবাসি, সব গোলাপ শেষ হয়ে যাবে,,তবুও আমার ভালোবাসা শেষ হবে না,,হয়তো আজও আমার ভালোবাসার গভীরতা বুঝতে পারনি !! লাভ ইউ

ভালবাসা ঠিক তখনই আসে যখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়। আর তাকে হারানোর ভয়ে আবার ভালবাসা মজবুত হয়।

তোমার মনটা কোনো ডাস্টবিন না যেখানে তোমার রাগ, ঘৃণা, হিংসা রেখে দেবে। বরং ওটা একটা গুপ্তধনের বাক্সের মতন, যেখানে তোমার ভালবাসা, আনন্দ আর মিষ্টি স্মৃতিগুলো জমা রাখা যায়,,,

তোমার হাসি আমার একমাত্র প্রয়োজনীয় আদর্শ।
তোমার কথা আমার একমাত্র প্রয়োজনীয় অনুপেরণা।
তোমার ভালবাসা আমার একমাত্র প্রয়োজনীয় খুশি,,,!!

“Valobasha” কাকে বলে জানো ??
“V” – ভাবনা
”A” -আবেগ
“L” -লজ্জা
“O” -অভিমান
“B” -বন্ধন
“A” -আনন্দ
“S” -স্বপ্ন
“H” -হাসি
“A” আশা
সব মিলিয়ে হয় “Valobasha”

আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও,, আমি চেয়েছি তুমি সুখী হও,, তাইতো কোনো অভিযোগ করিনি অকারনে চলে গেছো বলে,, আমি চাই আমার ভালবাসার মানুষটি সুখে থাকুক যেইখানেই থাকুক। কারণ ভালবাসা মানে সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমাকে যতই কষ্ট দিক আমি চাই তাঁর বিনিময়ে যেন সেই সুখ, আর তাঁর সুখই আমার সুখ !!

নতুন প্রেমের স্ট্যাটাস

অচেনা পাখি হয়ে বেধেছিলে বাসা,, নিয়ে গেল মন তুমি ভেঙ্গে দিলে আশা। কার আকাশে এখন তুমি মিষ্টি গান গাও,,মন ভেঙ্গে তুমি কি সুখ পাও ??

মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি,,মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি !!

চিরদিনই আধারে কেটে গেল এ জীবন, কেউ তো প্রদীপ হাতে কাছে আসেনি। দূর থেকে দেখেছি পূর্ণিমা চাঁদ আমি, আমার ঘরে আলো কখনো আসেনি !!

তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস। অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে। কখনো যদি চোখের পাতা, ভিজে যায় জলে, বুঝতে পারবি পাঁজর ভাঙ্গার কষ্ট কাকে বলে !!

তুমি যখন তোমার শাড়ি সাজিয়ে রাখো আলনাতে, আমি তখন দু’চোখ মেলে তাকিয়ে থাকি জানালাতে। আকাশ দেখি, বৃষ্টি দেখি আমার চোখের জল, নিয়ে দুরের আকাশ পথে যাচ্ছে উড়ে মেঘের দল।

যতই দূরে হারিয়ে যাও, আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায়, আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃণা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন, ঐ মনে তোমার জন্যে ভালবাসার ফুল ফোটাবোই !!

মজার কোন উপকার পাওয়া যায় না। কোন দোকানে, পাওয়া যায় না কোন গাছের নিচে, সেটা শুধু পাওয়া যায় সত্যিকারী ভালবাসার মানুষের মনে !!

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!