লাভ মেসেজ

লাভ মেসেজঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম প্রিয় মানুষের সাথে শেয়ার করার মতো সব লাভ মেসেজ। আমার কাছে অনেক ভালো লেগেছে আশা করছি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

                                                                              আরো পড়ুন>>>  বুক ভরা ভালোবাসার এসএমএস

লাভ মেসেজ

লাভ মেসেজ

লাভ মেসেজ

*** ভালোবাসা একটি রাবার ব্যান্ডের মত, যার দুপাশ দুজন ধরে থাকে যদি কেউ একজন একপাশে ছেড়ে দেয়, তবে অপরজন আঘাত পায়। যাকে আপনি ভালবেসেছেন তাকে আঘাত দেয়া আর নিজের সাথে প্রতারণা করা সমান।
*** ভালোবাসার মুল বস্ত হলো বিশ্বাস, একবার বিশ্বাস ভেঙ্গে গেলে সেই বিশ্বাস ফিরে পাওয়া খুব কঠিন।
*** ভালবাসা হলো এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস। একটি হল ছোট্র সুখের বাসা, তাইতো এর নাম রাখা হয়েছে ভালবাসা।
*** ভালবাসা মানে নিল প্রজাপ্রতি,,,ভালবাসা মানে রুপালি উজান। ভালবাসা মানে জোছসার গান। ভালবাসা মানে উছ্নো সুখের বরফ গলা নদী।
*** কষ্ট দাও তবে এত্তো বেশি দিয়ো না, যা সইবার ক্ষমতা আমার নাই। দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার নাই। আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে !!
*** তুমি কষ্ট দাও বলে আমি নীরবে সয়ে যাই, কারণ আমি জানি আমার এই নীরবতার জন্য একদিন তুমি আমায় খুঁজবে, বুঝবে সেদিন আমি তোমার কত আপনজন ছিলাম।
*** ভালবাসার মানুষ যতোই দূরে থাকুক না কেন, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে।
*** জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষায় আছে। জানিনা এই সরল মনে কার জায়গা হবে, শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব, সারা জীবন তাকেই ভালোবাসবো…!!
*** ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখো এই প্রাণ। বন্ধু দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয় মিশে যাই, তোমার আরো কাছে…!!

*** মানুষের জীবনে চাওয়ার শেষ নেই, স্বপ্নের সমাপ্তি নেই, আকুলতার অন্তি নেই, আমার চাওয়া তুমি, স্বপ্ন তুমি, আমার সব আকুলতা শুধু তোমার মাঝে, আমার জীবন শুধু তোমাকে ঘিরে…!!
*** এখনও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে। করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে…!!
*** দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে,,কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোৎস্না হারায়,, তবুও জোৎস্না ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশকে ভালোবাসে…!!
*** যার রাগ বেশি সে নিরবে অনেক ভালবাসতে জানে, যে নিরবে ভালবাসতে জানে তার ভালবাসার গভীরতা বেশি, আর যার ভালবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি…!!
*** যে মানুষ যত বেশি গম্ভীর সে মানুষ ততবেশি রাগী..তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি…!!
*** সত্যিকারের ভালোবাসা যা, সে অতি অপমান, আঘাত করলেও হাজার ব্যাথা দিলেও তাকে ভোলা যায় না…!!
*** ভুলতে পারিনা তারে,,ভালবাসি আমি যারে,, মনে পড়ে তারে,, শুধু বারে বারে জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে,, এখনো যে ভাবি তারে,, সে কি আজও ভালবাসে আমারে..??

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!