ভালোবাসার মানুষকে এসএমএস

ভালোবাসার মানুষকে এসএমএসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম আপনজন খুব কাছের মানুষকে মনের কথা জানানোর মতো সব ভালোবাসার মানুষকে এসএমএস। আমার কাছে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পড়তে পেরে আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

                                                                                 আরো পড়ুন>>> রোমান্টিক ভালবাসার মেসেজ

ভালোবাসারমানুষকে এসএমএস

ভালোবাসার মানুষকে এসএমএস

                    ভালোবাসার মানুষকে এসএমএস

*** একটা মেয়ে একটি ছেলেকে যত বেশী ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশী ভালোবাসে, তার বেশী সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভীত থাকে।

*** আমি যদি পারি তোমার জন্য কাঁদতে, তুমি কি পারবে আমার জন্য হাসতে.? আমি যদি আমার আপন মানুষদের ছেড়ে আসতে পারি, তুমি কি পারবে আমাকে আপন করে নিয়ে ভালোবাসতে.?

*** তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা,, তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়.!!!

*** ভালোবাসার ঘনত্ব বেশি হলেই সেটাকে প্রেম বলা যায়। উদাহরণ দিয়ে বলি। একটি মেয়েকে আমার ভালো লাগে, তাকে ভালোবাসি। এই অনুভুতি যখন গাঢ় হয় তখন সেটাকে প্রেম বলা যেতে পারে।

*** মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি,,আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি.!

*** তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,,
তাহলে আমি ভুলে যেতে রাজি…
ভুলতে হয়তো কোনদিনও পারবো না,,
তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো.!

*** আমিতো তোমার কাছে দামি,
যে আমাকে পাওয়ার অপেক্ষা করে,
আমিতো তার কাছে মূল্যবান,
যে আমাকে বুঝার চেষ্টা কর্রে।
আমি তাকেই ভালোবাসি,
যে হাজার কষ্টের মাঝেও আমাকে মনে রাখে.!

*** যদি কখনো মেঘবতি হয়ে আমার হৃদয়ে উড়ে আসে ঝড়ো বাতাস আকাশের বুকে ভেসে যাওয়া সাদা মেঘ এক রাশি তার কাছে গিয়ে একটু ভয়ে বলবো ভালোবাসি.!

*** শুকনো পাতার মতো শুকিয়ে গেছে মন,,
জানিনা কোন অপরাধে তুমি হয়ে গেলে এমন..
কি চেয়েছি কি পেয়েছি,, তা তো আমি জানিনা,,
শুধু জানি মনটা আমার একদম-ই ভালোনা.!

*** যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে,, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায় ! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে”স্বার্থহীন ভালবাসা”

*** তোমাকে ভালোবাসাটা যদি আমার পাগলামি হয়ে থাকে, তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবো। তাতে যদি আমার প্রতি অভিমান হয়, তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়.!

ভালোবাসার মানুষকে এসএমএস বার্তাভালোবাসার মানুষকে এসএমএস বার্তাভালোবাসার মানুষকে এসএমএস বার্তা

*** জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি,
নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি,
জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি.!

*** ভালবাসা মানে কাউকে জয় করা নয়, বরং নিজেই কারো জন্য হেরে যাওয়া,, এটা জ্ঞানের গভীরতা দিয়ে হয়না, হয় হৃদয় এর পবিত্রতা দিয়ে.!!

*** কত যে ভালোবাসি মন ছুয়ে দেখ না, তুমি ছারা একাকি এ প্রহর কাটে না, কত যে ভালবাসি মন ছুয়ে দেখ না সারাটি জনম তোমাকে শুধু চাই তোমারি মাঝে আমি যে হারায়, সারাটি জনম তোমাকে শুধু চাই তোমারি মাঝে আমি যে হারায়…!

*** বড় ইচ্ছা হয় তোমাকে সাথে নিয়ে ১ দিন পূর্ণিমার চাঁদ দেখবো। সেদিন চাঁদকে বলবো। চাঁদ দেখ আমার মনের মানুষটি তোমার চেয়ে কত সুন্দর.!

*** কেউ আসবে ভেবে তার জন্য অপেক্ষা করাকে বলে বিশ্বাস,, আর কেউ কোনও দিন আসবেনা জেনেও তার জন্য সারা জীবন অপেক্ষা করাকে বলে ভালবাসা.!

*** তোমার জন্য রইলো আমার স্বপ্নে ভেজা ঘুম,,
একলা থাকা শান্ত দুপুর রাত্রি নিঝুম,,
তোমার জন্য রইলো আমার দুষ্ট চোখের ভাষা,,
মনের মাঝে লুকিয়ে রাখা অনেক ভালবাসা.!

                                  আরো পড়ুন>>> 100+ ‍Awesome Bengali Quotes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!