মন ভালো নেই স্ট্যাটাস

মন ভালো নেই স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম মন ভালো নেই স্ট্যাটাস। আশা করছি পড়তে পেরে আপনাদের কাছে ভালো লাগবে।

                                                                                    আরো পড়ুন>>> বুক ফাটা কষ্টের এসএমএস

মন ভালো নেই স্ট্যাটাস

মন ভালো নেই স্ট্যাটাস

মন ভালো নেই স্ট্যাটাস

খালি হাতে এসেছিলাম খালি হাতে যাব, ভাবিনি এই পৃথিবীতে এত কষ্ট পাব,, লাভার বল বন্ধু বল কেউ আপন নয়, ক্ষণীকের মেলামেশা সব ই অভিনয়…

সুখ বলে দুঃখ রে তুই কান্দিস কেন বল? কার কারণে তোর চোখেতে আসে শুধু জল। দুঃখ বলে যারে নিয়ে বেধেঁছি ঘর,, তোমায় পেয়ে সে আমায় করে দিল পর…

পৃথিবীতে কেউ কেউ এতো ভাগ্যবান যে, মানুষকে অনেক কষ্ট দিয়ে ও নিজে ভালোবাসা পায়। আর কেউ কেউ এতো হতো ভাগা যে, অনেক বেশি ভালোবেসে ও বিনিময় শুধু কষ্ট পেতে হয়।

এখন আর স্বপ্ন আকিঁ না দুচোখের কোণে,,,নেই কোন আশা আজ আমার পোড়া মনে,,,এখন আর অশ্রু ঝোড়ে পরে না দুচোখ বেয়ে,,,যত ছবি আঁকা ছিল স্মৃতির দেয়ালে,,,আজ তার সবটুকু যে মুছে গেছে,,,তোমার দেয়া ব্যাথাগুলো সহ্য করে করে…!

বেশীরভাগ মানুষ নিজেকে দুঃখী ভাবতে পছন্দ করে। যা কিছু মানুষকে কষ্ট দেয়, মানুষ তার পিছনেই ছুটে। যে তাকে ভালোবাসে মানুষ তাকেই এড়িয়ে চলে,,,এবং যে তাকে এড়িয়ে চলে মানুষ তাকেই কাছে পেতে চায় কারণ মানুষ কষ্ট পেতে ভালোবাসে…!!

অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায়। একা থাকতে ভালোবাসে। কারণ তখন তার সমস্যাকে নিজের মত করে কেউ দেখে না কিংবা মূল্যায়ন করে না। তাই মন খারাপের বেলায় একাকিত্বই হয় মানুষের একমাত্র সংগী।

আকাশে ভাসে মেঘ, মেঘে ভাসে বৃষ্টি, আকাশ আছে বলেই মেঘের হয়েছে সৃষ্টি। আকাশ পেতেছে বুক শুন্য যে তার দেহ, মেঘ ছাড়া সে দেহতে ভাসবে না আর কেহ..!

মন ভালো নেই স্ট্যাটাস উক্তি

মন ভালো নেই স্ট্যাটাস উক্তি

মনভালো নেই স্ট্যাটাস উক্তি

আকাশের কষ্ট গুলো মেঘ হয়ে ভাসে,,,মেঘের কষ্ট গুলো বৃষ্টি হয়ে আসে,,,আর মনের কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরে…!

আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো,,আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি। আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত,, পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে ,, জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে,,এখন তোমার কথা ভাবতে গেল..!

আমাকে ছাড়া যদি সুখি হতে পারো, তাহলে আর ফিরে এসো না। কিন্তু আমি হীনা তুমি যদি কষ্টে থাক, তবে ফিরে এসো আগের মতোই ভালোবাসবো তোমায় কথা দিলাম..!!

আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না,,,জটিলতা ছিলো তোমার মনের ভিতরে,,,ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি,,,তুমি আমাকে ছেড়ে চলে গেছো…!

আমি অভিমান করি, তুমি আমার কষ্ট বুঝবে বলে, আমি দূরে থাকি তুমি আমায় মিস করবে বলে,, অল্পতে রাগ করি তুমি আমার রাগ ভাঙাবে বলে,, তাই বলে ভুলে যাবে এটা কখনো ভাবিনী,,আসলে তুমি একটা সার্থপর, আমি তোমাকে ভালবাসছি কিন্তু তুমি আমাকে ভালবাসনি…!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!