মা বাবার স্ট্যাটাস

মা বাবার স্ট্যাটাসঃ পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম মা বাবা কে নিয়ে ভালো লাগার মতো সব মা বাবার স্ট্যাটাস। আমার কাছে অনেক ভালো লেগেছে আশা করছি আপনাদের কাছে পড়তে পেরে অনেক ভালো লাগবে।

                                                                                          আরো পড়ুন>>> মায়ের কবিতা এসএমএস

মা বাবার স্ট্যাটাস

মা বাবার স্ট্যাটাস

মা বাবার স্ট্যাটাস

*** পৃথিবীর সবচেয়ে সুখ কি জান ? মা-বাবার আদর,, সবচেয়ে কষ্ট কি জান ? মা-বাবার চোখের জল,, সবচেয়ে অমূল্য রতন কি জান ? মা-বাবার ভালোবাসা…!!

*** কষ্ট বুকে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

*** ভালোবাস তাকে যার কারনে পৃথিবী দেখেছো,,,ভালোবাস তাকে যে তোমাকে ১০মাস ১০দিন গর্ভে রেখেছে,,,ভালোবাস তাকে যার পায়ের নিচে তোমার জান্নাত,,,তিনি হলেন মা…!!

*** মা মাগো মা আমি এলাম তোমার কোলে, তোমার ছায়ায় তোমার মায়ায়,, মানুষ হবে বলে,, হয়ত তোমারি জন্ম হয়েছি প্রেমে যে বন্যজানি তুমি অনন্য আশার হাত বাড়ালে…!!

*** মা তোমায় ভালোবাসি কোথায় যেনো একটা টানে তোমার কাছে আসি মা,, তোমায় ভালোবাসি তোমার জন্য মাগো আমার আলোর ভুবন দেখা তোমার হাতেই আমার নিয়ত আমার ভাগ্য লেখা,, তোমায় ছেড়ে আমি মাগো না যেনো যাই দুরে,, তোমার গায়ে গন্ধ যেনো আমার গায়ে বাজে সুরে সুরে মাগো তোমায় ভালোবাসি…!!

*** মা কখনো হয়না পর যতই আসুক তুফান ঝড়,, অন্যের ভালোবাসা হতে পারে ছলনা কিন্তু মা এর ভালোবাসা পৃথিবীর কোন কিছুর সাথে হয়না তুলনা…I Love You মা…!!

*** যার ললাটের ঐ সিঁদুর নিয়ে ভোরের রবি ওঠে,,,আলতা রাঙ্গা পায়ের ছোঁয়ায় রক্ত কোমল ফোটে। সেই যে আমার মা, যার হয়না তুলনা…!!

 

Leave a Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!