Friendship Day Status Bangla

Friendship Day Status Bangla : Prio Pathok Bondhura Apnader Jonne Niye Alam Bondhu Diboshe Bondhuder Wish Korar Mto Shb Valo Valo Mojar Friendship Day Status Bangla. Amar Kase Onek Valo Legese Tai Apnader Sathe Share Korlam. Asha Korsi Apnader Kase Porte Pere Onek Valo Lagbe.

                                                                                                    READ MORE>>> বন্ধু দিবস

Friendship Day Status Bangla

Friendship Day Status Bangla

Friendship Day Status Bangla

*** আমার এ হৃদয়ে থাকনা তুই জড়িয়ে বন্ধু নামটি নিয়ে,, আমায় একটু ভালবেসে থাকনা তুই কাছে এসে তোর বন্ধুত্বটুকু দিয়ে,, একটু খানি আমি আড়াল হলে ডাকিস তুই বন্ধু বলে আসবো ছুটে কাছে, থাকবো তোর হাতটি ধরে নেব আরও আপন করে রাখবো বুকের মাঝে,, কথা দিলাম তোর বন্ধুত্বের মান আমি রাখবো”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমার একটা বন্ধু আছে মিষ্টি তার হাসি,, নিজের থেকেও তাকে আমি অনেক ভালবাসি,, তাকে যদি দেখতে চাও,, হাতে একটা আয়না নাও,, দেখতে পেলে বোলো তারে,, এবার কি তারে দেখতে পাও ?”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমার কথা মনে করার জন্যে কাউকে জোর তো করতে পারি না,, কিন্তু যাকে মন থেকে বন্ধু বলে মেনে নি তাকে আমার কথা ভুলে যেতে দেওয়ার সামন্য সুযোগ ও আমি দি না”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমার বন্ধুত্ব নয় কোনো রুপকথার গল্প,, নয় বা কোনো লেখকের লেখা বই। আমি নই বা বড় কেউ যে তোকে ঘোরাবে স্বপ্নের দেশ,, নই বা কোনো গায়ক যে শোনাবে তোকে গান। আমি নই বা কোনো লেখক যে লিখবে তোকে নিয়ে কবিতা। আমি শুধুই তোর বন্ধু তোর আর কোনো পরিচয় নেই আমার,, অতি সাধারণ আমার বন্ধুত্ব। ছোট মানুষ আমি ছোট কিছু আশা, তোর হাসিতে খুজে পাই নিজের ভালবাসা”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমার বন্ধুর জন্যে সবচেয়ে বেশি যা করতে পারি তা হলে শুধু বন্ধু হয়ে থাকা। তাকে দেওয়ার মতো কোন সম্পদ আমার নেই। সে যদি জানে যে আমি তাকে ভালবেসেই সুখী,, সে আর কোন পুরস্কারই চাইবে না। এক্ষেত্রে বন্ধুত্ব কি স্বর্গীয় নয়.?”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমার বন্ধুরা যখন আমাকে হাসিয়ে হাসিয়ে আমার পেটে ব্যথা করে দেয়,, সেটা পৃথিবীর একমাত্র ব্যথা যেটা আমি ভীষণ ভালবাসি”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমি আগে ভাবতাম কাউকে ভালোবাসাটা খুব ভালো অনুভুতি,,কিন্তু এখন বুঝি যে বন্ধূদেরকে ভালবাসা বেশী ভালো, কারণ তুমি যাদেরকে ভালবাসবে, তাদেরকে হারিয়ে ফেলবে,, কিন্তু সত্যিকারের বন্ধুরা জীবন থেকে কখনো হারিয়ে যায় না”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমি তোর সাথে পাগলের মতন ঝগড়া করি,, কিন্তু বেস্ট ফ্রেন্ড কি সেটা হওয়া কি অস্বাভাবিক ?”””<<<***Happy Friendship Day***>>>”””

*** আমি নিজেকে সবচেয়ে খুশি দেখতে পাই তোমার চোখে,, তুমি আমাকে হাসাতে পারো সবসময়,, একমাত্র তুমিই পারো আমাকে খুশিতে বোকার মতন নাচাতে,, তোমার কাছে আমায় খুশি রাখার একটা অদ্ভুত ক্ষমতা আছে”””<<<***Happy Friendship Day***>>>”””

Friendship Day Status Bangla Sms

Friendship Day Status Bangla Sms

Friendship Day Status Bangla Sms

*** আমি শুধু বন্ধু তোমার ছোট পরিচয়,,
অনেক খুঁজে পেয়েছি তোমায় তাই হারাবার ভয়,,
নইকো আমি হীরের টুকরো  নইকো অনেক দামী,,
মনে একটু জায়গা দিও তাতেই থাকব আমি
“””<<<***Happy Friendship Day***>>>”””

*** উত্তম বন্ধুর পরিচয়ঃ ১. যখন সাক্ষাৎ হয় তখন সে আল্লাহর কথা স্মরণ করিয়ে দেয়। হ. তার পাশে বসলে ঈমান বৃ্দ্ধি পায়। ৩. তার সাথে কথা বললে নিজের জ্ঞান বৃদ্ধি পায়। ৪. তার কাজ কর্ম দেখলে আখিরাতের কথা স্মরণ হয়।

*** এক চোখ কখনো অন্য চোখ কে দেখতে পায়না তবুও এক চোখের কিছু হলে অন্য চোখ অশ্রু না ঝরিয়ে পারেনা। বন্ধু হলে এমনি হওয়া উচিত…”””<<<***Happy Friendship Day***>>>”””

*** এই সুগন্ধ, এই হাওয়া তোমার জন্যে,,
আমার সব চাওয়া-পাওয়া তোমার জন্যে,,
মন চায় তোমায় উপহার দিতে কিছু,,
তাই আজ থেকে আমার সব প্রার্থনা তোমার জন্য…
“””<<<***Happy Friendship Day***>>>”””

*** একজন ভালো বন্ধু সে নয় যে তোমার জন্য সর্বদা থাকে,, সেই যে তোমাকে তোমার নিজের থেকেও ভালো বুঝে…”””<<<***Happy Friendship Day***>>>”””

*** একটা সময় ছিল যখন বন্ধুরা বলত চল দেখা করে কিছু প্ল্যান করি,, আর এখন বন্ধুরা বলে,,চল দেখা করার একটা প্ল্যান করি,,,মিস ইউ দোস্ত…”””<<<***Happy Friendship Day***>>>”””

*** একটা পাথরই যথেষ্ট একটা কাঁচের গ্লাস ভাঙ্গার জন্যে,,
একটা কথাই যথেষ্ট একটা মন ভাঙ্গার জন্যে,,
একটা সেকেন্ডই যথেষ্ঠ বন্ধুত্বকে বাঁচিয়ে রাখার জন্যে
“””<<<***Happy Friendship Day***>>>”””

*** একটা ফুল একাই যথেষ্ট বাগান সাজিয়ে দেবার জন্য,,
একটা তারা একাই যথেষ্ট
গোটা পৃথিবীকে আলোকিত করার জন্যে,,
আর পৃথিবীর কোনো সম্পর্কই যখন কাজে আসে না,,
একটা বন্ধুই যথেষ্ট সারা জীবন গড়ে দেবার জন্যে
“””<<<***Happy Friendship Day***>>>”””

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!