ভালোবাসার অপেক্ষার মেসেজ

ভালোবাসার অপেক্ষার মেসেজঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম ভালো লাগার মতো সব ভালোবাসার অপেক্ষার মেসেজ। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পড়তে পেরে আপনাদের কাছে অনেক ভালো লাগবে। এবং আপনারা চাইলে কাছের মানুষদের সাথে মেসেজ গুলো শেয়ার করতে পারেন। আমি আপনাদের জন্য নিয়ে আসবো আরো ভালো লাগার মতো ভিন্ন ধরমী মেসেজ।

                                                                                                  আরো পড়ুন>>> বাংলা প্রেমের উক্তি

ভালোবাসার অপেক্ষার মেসেজভালোবাসার অপেক্ষার মেসেজ

### যখন তোমাকে খুব Miss করি, তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি, জানি সেখানে তোমাকে দেখব না, But এই ভেবে শান্তনা পাই যে, ২জনে এক আকাশের নিচেই তো আছি…..আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### তোমার হারানো স্মৃতি আমাকে এখনো কাঁদায়, কেন চলে গেলে আমাকে ছেড়ে, তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, But তোমাকে ভুলতে পারি নাই…….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

*** মনে রাখব তোমাকে চিরদিন, তুমি যেখানেই থাক যতদিন, তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘর, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও মিস করব তোমায় জীবনভর…….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

*** একটু খানি শোন একটু আমায় জানো,
একটু খবর নিয়ো,
একটু যখন একা,
একটু দিয়ো দেখা,
একটু নিয়ো খোঁজ….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### মানুষের জীবনে চাওয়ার শেষ নেই,
স্বপ্নের সমাপ্তি নেই,
আকুলতার অন্তি নেই,
আমার চাওয়া শুধু তুমি,
আমার স্বপ্ন শুধু তুমি,
তুমি আমার সব আকুলতা,
শুধু তোমার মাঝে আমার জীবন,
শুধু তোমাকে ঘিরে…আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### একা একা সারাক্ষণ পথ চেয়ে থাকি
কল্পনাতে শুধু তারই ছবি আঁকি,
বর্ষার কাব্য লাগেনা যে ভালো,
তাকে শুধু মনে পড়ে….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### তুমিও আমাকে একদিন ভালোবাসবে, যেভাবে তোমাকে আমি ভালোবাসতাম…আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা,, হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে,, মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে,, কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা ১ মুহূর্ত থাকতে তোমায় ভুলে,, তুমি হীনা নিঃশ্ব লাগে নিজেকে,, শূন্যতা আসে নেমে এই হৃদয়ে জুড়ে…আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

ভালোবাসার অপেক্ষার মেসেজ কথাভালোবাসার অপেক্ষার মেসেজ কথা

### কখনো জানতে চাওনী কেমন আছি
দূরে থাকি বলে ভাবছ ভুলেই গেছি,,
ভাবছ আমি অন্য কাওকে নিয়ে ভাবি
সবি যদি বুঝ তাহলে কেন বুঝনা,,
আমি তোমায় কতটা মিস করি….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋন, শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না, রোদেলা সুখে ২জনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না, মনে কি পরে না আমায়….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### গোলাপকে ছিড়তে গেলে কাটা লাগে হাতে,
মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে,,
তাই লক্ষ কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে,,,
>>>>>আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো<<<<<

### মাঝে মাঝে তোমার কথা ভেবে,, আমার চোখে পানি এসে পড়ে,, এতটা miss করি তোমাকে,, আবার সাথে সাথে যখন তোমার সাথে,, কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে,, তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### এখন ও তোমায় খুঁজি লক্ষ লোকের ভিড়ে,, এখনও তোমার সেই আসন আমার হৃদয় জুড়ে,, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি,, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

### মন ভালো নেই,, বারে বারে মনে হয় তুমি কাছে নেই,, কেন কাটেনা সময়,, ৭টি রঙে তোমাকে খুঁজে বেরাই,, বৃষ্টি শেষে দেখা না হলে বড় অভিমান হই,, রাত কাটে নিরঘুম,, আমি নিশ্চুপ,, নিঃশব্দ ভেবে যাই,, কাছে চাই তোমায় এতোটাই,, মনে পরে তোমায়….আজও তোমারি অপেক্ষায় আছি, ছিলাম এবং থাকবো.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!