বন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলা

বন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলাঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম বন্ধুদের নিয়ে লেখা কিছু বন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলা। আশা করছি পড়তে পেরে আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ধন্যবাদ

                                                                                         আরো পড়ুন>>> বন্ধুদের এসএমএস

বন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলাবন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলা

### বন্ধু …কথাটি খুব ছোট্র হলেও গভীরতা আকাশ সমান বিশাল। জীবনের প্রতিটি পদক্ষেপে আমরা একা নই। চলার পথের বন্ধুর রাস্তা গুলো বন্ধু বিনে চলা প্রায় অসম্ভব। তাই শুধু বন্ধু হলেই পুরন হলেই হবেনা বন্ধুত্বের পুর্ন দাবী, হতে হবে বন্ধুর মতো বন্ধু। কথায় আছে Friends Never Die. বন্ধু কখনো মরেনা।
### তুমি কখনও বন্ধুত্বেকে কিনতে পারবে না, তুমি এটা উপার্জন করে নাও। কেউ যদি সাহায্যের জন্য          আসে, তখন তুমি সত্যিকার বন্ধু হয়ে যাও।
### তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়েও বেশি, তোমাকে দুঃখ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।
### বন্ধু তুমি আপন হয়ে বাধলে বুকে ঘর,, কষ্ট পাব আমায় যদি করে দাও পর,, সুখের নদী হয়না যেন দুঃখের বালু চর,,সব সময় নিও বন্ধু আমার খবর…!!
### বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার,,, মিশে এ হৃদয়ে সারাটি জীবন,, বন্ধু তুমি আমার ভোরের পাখি,, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি ? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি যেন দেখি সব আধার কালো,, বন্ধু তুমি আমার ফুলের সৌরভ,, তোমার জন্য আমার ভালবাসা…..!!
### বুকের ভিতর মন আছে মনের ভিতর তুমি,, বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি….!!
### ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে,, স্বপ্ন দেখে কি হবে,, সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে,, বন্ধু তো ভুলে যাবে…!!
### বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন…!!

বন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলা কথাবন্ধু নিয়ে স্ট্যাটাস বাংলা কথা

### বুকের ভিতর মন আছে,, মনের ভিতর তুমি,, বন্ধু হয়ে তোমার হৃদয়ে থাকতে চাই আমি…!!
### রাত সুন্দর চাঁদ উঠলে,, দিন সুন্দর সূর্য উঠলে,, বাগান সুন্দর ফুল ফুটলে,, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে…!!
### আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভাল তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায় ?
### বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত,, তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর, হাতে রেখে হাত…!!
### বন্ধু তোমায় আকাশ দিবো দেবো ফুলের মালা,, তুমি শুধু মনে রেখো আমায় সারা বেলা,,, চোখের কান্না মুছে দেব, দেব তোমায় হাসি,, তাই তো আমি বন্ধু তোমায় এতো ভালবাসি…!!
### দুঃখ আছে বলে সুখের এত দাম,, রাত আছে বলে দিনের এত সুনাম,, সূর্য আছে বলে চাঁদের এত অভিমান,, আর বন্ধু তোমরা আছ বলে আমি এই কবিতা লিখলাম…!!
### ভালবাসি বাংলা,, ভালবাসি দেশ,,, ভাল থেকো তুমি আমি আছি বেশ,,! ভালবাসি কবিতা, ভালবাসি সুর,, কাছে থেকো বন্ধু যেও নাক দূর…!!
### বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন,, আছো তুমি থাকবে আমার মিশে এ হৃদয়ে সারাটি জীবন। বন্ধু তুমি আমার ভোরের পাখি, হারিয়ে গেলে কভূ দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি ? বন্ধু তুমি আমার আশার আলো,, দুই নয়নে তুমি ছাড়া আমি,, যেন দেখি সব আধার কালো,,,,,,!
### বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে, একবার তুমি চোখের আড়াল হলে,, বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো ‍তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!