জন্মদিনের শুভেচ্ছা

জন্মদিনের শুভেচ্ছাঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম কাছের মানুষ ও ভালোবাসার মানুষ গুলোর সাথে শেয়ার করার মতো কিছু জন্মদিনের শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পচন্দের মানুষ, কাছের মানুষ ও ভালোবাসার মানুষগুলোর সাথে শেয়ার করতে পেরে ভালো লাগবে। ধন্যবাদ

                                                                                       আরো পড়ুন>>> জন্মদিনের কবিতা

জন্মদিনের শুভেচ্ছাজন্মদিনের শুভেচ্ছা

*** জন্মদিনটা সবাই চায় তার কাছের মানুষের জন্য সব চেয়ে স্পেশাল কিছু করতে যা সব চাইতে ভিন্নধর্মী হবে মনে রাখার মতো এমন কিছু কথা বা জিনিস যা অন্য সব স্মৃতিকে পিছনে ফেলে দিবে,,! সবাই তার কাছের মানুষ অথবা ভালোবাসার মানুষকে জন্মদিনে সব সময় এমন ভাবে আয়োজন করতে চায় হোক সেটা ছোট কিছু দিয়ে হোক সেটা দামী বা বড় কিছু,, জন্মদিনটা তার কাছের মানুষ বা ভালোবাসার মানুষের কাছে অবাক হওয়ার মতো হতে হবে,, যাতে করে তারা সারপ্রাইজ হয় অনেক খুশি হয়ে এই দিনটার কথা সব সময় স্মরণ রাখে…!!
*** বিশ্বের সেরা জিনিস হল নিজের ভালোবাসার মানুষের জন্মদিন একসঙ্গে পালন করা,,আমি সত্যিই খুব ভাগ্যবান কারণ আমি বলতে পারি তুমি শুধু আমার,,,,,,<<<””””শুভ জন্মদিন ডিয়ার”””>>>,,,,,….
*** আমি যখনি চোখ বন্ধ করি তোমাকে দেখতে পাই,, যখন আমি প্রত্যেক মুর্হূত তোমার কথা চিন্তা করি তখন তোমার মিষ্টি গলার স্বর শুনতে পাই…,,,<<<”””হ্যাপি বার্থ ডে মাই লাভ”””>>>.
*** তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ,,আজকের এই দিনটা তোমার,,তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর,,,,,<<<””””শুভ জন্মদিন ডিয়ার”””>>>,,,,,….
*** আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়,, আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ,, তোমাকে প্রেমিক হিসেবে পেয়ে আমি ভাগ্যবান,,,,,<<<””””শুভ জন্মদিন ডিয়ার”””>>>,,,,,….
*** তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না,, সব কিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ,,! আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল…,,,<<<”””শুভ জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়,,! সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** তোমার সঙ্গে প্রেমের আবদ্ধ হয়ে আমার জীবন সত্যিই পরিবর্তন হয়ে গেছে,,! তোমার হাসি সম সময় আমার জীবনে আনন্দ দিয়েছে,, তোমার জীবনে এসে আমি কতটা খুশি মুখে প্রকাশ করতে পারব না..! সারা জীবন এইভাবে আমার পাশে থেকো…,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** এই দিনটি আমার কাছে সব সময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে….>>>’’’’’হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার’’’’’<<<.
*** হ্যাপি বার্থ ডে মাই গার্ল,, আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর.! জীবনে সব খুশি যেন আল্লাহপাক তোমাকে দেয়,,! আমার জীবনে ভালোবাসা ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ,,সারা জীবন এইভাবেই আমার পাশে থেকো…>>>’’’’’হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার’’’’’<<<.
*** আজকের এই দিনটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি,, কারণ আজকের এই দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা প্রকাশ করার দিন,,! আমি তোমাকে খুব ভালোবাসি,,,হ্যাপি বার্থ ডে ডিয়ার,,,জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা…..!!
*** আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি,, আজকের এই বিশেষ মুর্হূত বিশেষ দিনে,,! তোমার জন্য অনেক ভালোবাসা রইল,, জীবনে আরও সাফল্য অর্জন কর,,! শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে…!!…,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আমি তোমাকে কতটা ভালোবাসি বলে প্রকাশ করতে পারব না,, তোমার হাসি আমার মুখে হাসি আনে,,! তুমি আমার কাছে একজন বিশেষ মানুষ যাকে ছাড়া আমার গোটা দিন বৃথা,,! তুমি আমার জীবনের ভালোবাসা আজকের তোমার জন্মদিনটি আমি আরও স্পেশাল করে তুলতে চাই,, হ্যাপি বার্থ ডে ডিয়ার,,,এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে…..!!
*** এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল,,! আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই,,,শুভ জন্মদিন মাই লাভ,, আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে.!…,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আজকের এই দিনটা আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ,,! তুমি আমার জীবনে আনন্দে ভরিয়ে দিয়েছ,,! আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি,,,শুভ জন্মদিন আমার ভালোবাসা……,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আমার জীবনে তুমি আল্লাহর দেয়া শ্রেষ্ঠ উপহার,,! আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে…….>>>’’’’’হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার’’’’’<<<.
*** আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো,, আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পুরণ করব,,,…>>>’’’’’হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার’’’’’<<<.
*** তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি,,! আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ…”””<<<*হ্যাপি বার্থ ডে টু মাই সুইটহার্ড*>>>>””””.
*** আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই,, আজকের এই বিশেষ দিনে আামার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা,,,! পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম…,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** সত্যিকারের বন্ধু জীবনের একটি গুরুত্বপূর্ন অংশ,,! তারা জীবন আরও অর্থপূর্ণ করে তোলে এবং সবসময় পাশে থাকে,,! ধন্যবাদ আমার বন্ধু হওয়ার জন্য,,! জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাস……!!
*** আমি তোমার কাছ থেকে বন্ধুত্বের আসল অর্থ শিখেছি,, সারাজীবনের জন্য আমি তোমার পাশে থাকব,,,,,<<<<”””হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড”””>>>>.
*** আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু,, একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম,,,<<<”””শুভ জন্মদিন আমার বন্ধু”””>>>…
*** সারা জীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি,, আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটালাম,,! খুব ভালো থাকিস…,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আমি তোমার প্রিয় বন্ধু এটা আমার কাছে গর্বের,, আশা করি এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে,,,,,<<<<”””হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড”””>>>>.
*** আজকের আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন এবং আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসি খুশিতে কাটাতে পারো,,! আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারা জীবন তোমার পাশে থাকব,,,,,<<<<”””হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড”””>>>>.
*** আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা বন্ধু পেয়ে,, তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর,,! তোমার সব স্বপ্ন পূরণ হোক,, শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে…..,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আশা করি তোমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে,, এই বছরের তোমার সমস্ত চাহিদা যেন আল্লাহপাক রাব্বুল আলামিন পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক,,আমার বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ,,,,<<<<”””হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড”””>>>>.
*** শুভ জন্মদিন বন্ধু,,,আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন,,! আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি,,! তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও…..!!
*** আজকের এইদিনে সবকিছু হোক নতুন করে, সুখের স্মৃতিটুকু থাক কাছে, দুঃখ গুলো যাক দূরে……,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “”” এই দারুন দিনটায় জানাই তোমাকে অভিনন্দন,, জীবনে চলার পথে সৌভাগ্যবান থেকো, আগামী জীবনটা আনন্দময় হোক, এই আশা করি,,আজ দিনটা ভালোভাবে উপভোগ করো….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “””ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মত সাত রঙ্গে রাঙ্গুক তোমার জীবন,, দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দূর অজানার দেশে,, তোমার জীবন যেনো সুখের সাগরে ভাসে,, এই কামনা করি বিধাতার কাছে….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** ”প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক, আজকের দিনটা প্রাণ খুলে উপভোগ করো….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** সকাল থেকে সন্ধা তোমার জন্মদিন হোক উজ্জ্বল, জন্মদিনের আন্তরিক অভিনন্দন….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসজন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

*** “””বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ,, তোমার জন্য সূর্য্য হাঁসছে, গাছেরা গান গাইছে, কারন আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “””অতীতের সব দুঃখজনক ঘটনাকে ভুলে যাও,, মন দাও বর্তমানের দিকে, অনেক অনেক খুশির জোয়ার আসুক তোমার জীবন জুড়ে….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** ”””জানাই শুভ জন্মদিন,, তোমার জন্য এই পৃথিবীটা হয়ে যাক রঙিন….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** আজকের এই সময়টা শুধু তোমার জন্য আর কারো নয়….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “স্বপ্ন গুলো সত্যি হোক,
সকল আশা পুরন হোক,
দুঃখ গুলো দূরে যাক,
সুখে জীবনটা ভরে যাক,
জীবনটা হোক ধন্য,
শুভ কামনা তোমার জন্য,….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “জন্মদিনের শুভেচ্ছা,
প্রিতি আর ভালোবাসা,
পৌছবে তোমার কাছে,
এই আমার আশা,,
এই কবিতা পড়ে তুমি,
হাসবে হয়তো,
কে বা জানে উদ্দেশ্য সফল হবে,,
যদি এই SMS একটা হাসি,
তোমার মুখে আনে….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “আজ বারোটায় একটু খানি কাটিয়ে ঘুমের রেষ, চোখটি মেলে চেয়ে দেখো, আরো একটি বছর শেষ….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** বাড়লো আরেকটা বছর তোমার জীবনের সাথে, এগিয়ে যাও সম্মানের সাথে, আনন্দের সাথে আরো দূরে, ইচ্ছা হোক তোমার পুরন, শান্তি থাকুক তোমার প্রানে,, ভালোবাসুক সবাই তোমায় এই জন্মদিনে…..,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “আধার ভেঙ্গে সূর্য হাঁসে,
বিশ্বভুবন আলোয় ভাসে,
পাক-পাখালি ধরলো গান,
নদীর বুকে ওই কলতান,
তর তরিয়ে চললো তরী,
মহাসাগর দেবো পাড়ি,
তরু শাখায় লাগলো দোল,
চল বন্ধু চল চল চল,
খুশিতে মন তা ধিন ধিন,
আজ যে তোমার জন্মদিন….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “মিষ্টি আলোর , ঝিকিমিকি সবুজ ঘাসে ঘাসে,
স্নিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাঁসে,
পাখির গানে পরিবেশ মায়াবি এক ধোঁয়া,
পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিনের ছোঁয়া
….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** নতুন সকাল নতুন দিন
নতুন করে শুরু, যা হয়না যেন শেষ কখনো,
তোমার এই জন্মদিনে রইলো অনেক শুভেচ্ছা
….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.
*** “ফুলের হাসিতে প্রাণের খুশিতে সোনালী রোদ্দুর ঘাসের বুকেতে করেছে ভুবন রঙীন, তোমাকে জানায় হৃদয় থেকে শুভ জন্মদিন…….,,,,<<<<””””জন্মদিনের শুভেচ্ছা”””>>>.

আরো দেখুন>>> bblog24 এবং দেখুন সুন্দর সুন্দর সব  ম দিয়ে মেয়েদের ইসলামিক নাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!