ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম ভালোবাসার মানুষ ও কাছের মানুষদের সাথে শেয়ার করার মতো কিছু ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পড়তে পেরে ও শেয়ার করতে পেরে অনেক ভালো লাগবে। ধন্যবাদ

                                   আরো পড়ুন>>> জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

*** আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদ হাসছে, তারকারাজি ঝিকিমিকি আলো দিচ্ছে।
নদীর ঢেউ কলকল আওয়াজ দিচ্ছে। তারা আমায় ফিসফিসিয়ে জানান দিচ্ছে তোমার জন্মদিনের কথা।
চাঁদ বলছে, “সে হাজার বছর তার আলোই তোমাকে আলোকিত করতে চায়।”
নদী বলছে, “তার বুকে তোমার নুপুর পরা পা ধরে রাখার সৌভাগ্য যেন হাজার বার পায় সে।”
আর আমি বলছি,”আজীবন তোমার মেহেদী রাঙ্গানো হাতটি ধরে পাশে থাকতে চাই। তোমার ভালোবাসায় পরিপূর্ণ হতে চাই। শুভ জন্মদিন প্রিয়া, ভালোবাসা নিও।”
*** শুভ জন্মদিন প্রিয়, ভালোবাসি আজ, ভবিষ্যতেও বাসবো। তোমার স্বপ্নগুলো আমার স্বপ্ন হিসেবে রেখে আজীবন পাশে থাকব। তোমার সুস্থতা যেন আজীবন অম্লান থাকে। তোমার জন্মদিন বার বার ফিরে আসুক।
*** আগেকার দিনে মানুষ চিঠি লিখে প্রিয়জনকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতো। চিঠির যুগ অনেক আগেই শেষ হয়ে গেছে। তারপর এসেছিল মোবাইল মেসেজ বার্তার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানানো। যা কয়েক বছর স্থায়ী হয়েছিল।
*** এরপর আসে ফেসবুক কাল। ফেসবুকের অসাধারণ সব ফিচার জন্মদিনের শুভেচ্ছা জানানোর মাধ্যমকে সহজতর করেছে। ফেসবুক অটোমেটিকেলি আপনার এবং আপনার বন্ধুর শেয়ার করা আনন্দের মুহূর্ত গুলো এক জায়গায় করে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও তৈরি করে। সেসব ভিডিও আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার বা মেসেঞ্জার এর মাধ্যমে আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন।
*** প্রতিদিনই কারো না কারো প্রেমিক প্রেমিকার জন্মদিন থাকে। জন্মদিন তার যদি প্রেমিকার হয় তাহলে তো কথাই নেই। প্রতিটি প্রেমিক চায় তার প্রেমিকাকে খুশি রাখতে। আপনি যদি জন্মদিনে তাকে সুন্দর একটি শুভেচ্ছা বার্তা পাঠান তাহলে তার মতো খুশি আর কেউ হবেনা..!
*** শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই বিশেষ দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব ইচ্ছে আমি পূরণ করবো।
*** তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ তোমার জীবনে ভরে উঠুক..!
*** তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ আমার মুখে হাসি ফুটিয়েছো। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন..!
*** জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদি..!
*** ছেলেরা অধিকাংশ সময়ই কর্কাশ টাইপের হয়। এদের পাথরের মত শক্ত মনকে নরম করার জন্য প্রেমিকার কয়েকটি কোমল বাক্যই যথেষ্ট। জন্মদিনে যদি আপনি আপনার বয়ফ্রেন্ড কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠান তাহলে সে অবশ্যই খুশি হবে। এমনকি আপনাকে নিয়ে রেস্টুরেন্ট বা পার্কে ঘুরতে যেতে পারে। তাহলে আপনার প্রেমিকের জন্মদিনটি স্মরণীয় হয়ে থাকবে..!
*** সুখের নীড়ে হোক তোমার বসবাস। স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক সারা বছর। ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো। মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত,,শুভ জন্মদিন তোমার..!
*** রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমাী জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি?
*** তুমি চলে গেছো এক কুয়াশার চাদর ঢাকা সকালে
হাজার বার ডেকেছিলাম তুমি ফিরে তাকানোর প্রয়োজন মনে করনি
তখনো চেয়েছিলাম তুমি শুধু ভালো থেকো
আজ ও ঠিক একি ভাবে চাই তুমি ভালো থাকো,,,বেচে থাকো হাজার বছর,,,,শুভ জন্মদিন

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস মেসেজভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস মেসেজ

*** এখনো বরষা আসে,,কদমগুচ্ছ নিয়ে এখনো আমি দাড়িয়ে থাকি্্সেই কৃষ্নচূড়া গাছতলায় নিয়মকরে সপ্তাহের শুক্রবারটিতে এখনো আসি।।।।
তোমার পছন্দের রেস্টুরেন্টে আজও বসে আছি তোমার জন্মদিনের কেক নিয়ে।।
তোমার অভিমান ভাঙবে কবে প্রিয়ে,,,
তোমার স্পেশালদিনগুলো নাকি আমায় ছাড়া কাটেনা ভালো।।।।
*** তুমি সেদিন চেয়েছিলে ঠিক রাত ১২ টায় প্রথম উইশ টা আমিই করি,,,
আজ তুমি বলোনি কিন্তু আমি ই আজও প্রথম উইশ টাই করছি,,
পারথক্ক শুধু তোমার হাত টা আমার হাতের উপর নেই,,,,
ভালো থেকো,,,,নিজের সাস্থের যত্ন নিও।।।
এই জন্মদিন যেনো বার বার আসে ফিরে তোমার জীবনে..!
*** তুমি কি জানো যে তোমার ভাগ্য অনেক ভালো? আমার মতো বন্ধু যার আছে তার ভাগ্য ভালো না হয়ে কি পারে! আমি তোমার জন্মদিন মনে রেখেছি, সেই জন্য তোমার নিজেকে ভাগ্যবান মনে করা উচিৎ, কারন এই প্রথমবার কোনো বন্ধুর জন্মদিনের তারিখ মনে রাখতে পেরেছি। শুভ জন্মদিন..!
*** একসাথে অনেক গুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো..!
*** দোয়া করি বন্ধু তুই আরো অনেক বড় হবি। চিন্তা করিস না, তুই যথেষ্ট লম্বা আছিস, তোর মান সম্মান ইজ্জতের দিক দিয়ে বড় হবার দোয়া করলাম। আরো দোয়া করি যেনো তোর তাড়াতাড়ি বিয়ে হয় আর ১০/১৫ টা বাচ্চা কাচ্চা হয়,,শুভ জন্মদিন তোমার..!
*** বন্ধুর জন্মদিন কিভাবে পালন করে? (১) মুখে কেক মাখিয়ে। (২) মাথায় বেলুন ফাটিয়ে। (৩) শুভ জন্মদিন স্ট্যাটাস দিয়ে। এখন তুমি ঠিক করো তোমার জন্মদিন কিভাবে পালন করবো। ৩টি উপায় থেকে ১টি উপায় বেছে নেও।”
*** তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু আর আমি জানি যে আমি তোকে যা দেই, তুই সব সময় আমাকে তার ১০ গুন বেশি দিয়ে থাকিস। আজকের তোর জন্মদিনে আমার পক্ষ থেকে পার্টি দিলাম, তবে মনে রাখিস, ১০ গুন বেশি। শুভ জন্মদিন বন্ধু..!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!