শীতের দিনে

শীতের দিনেঃ শীতের দিনের কথা বলে শেষ করা যাবে না। শীতের সকালের ‍শুরুটা হয় কুঁয়াশায় ঢাকা ঘাসের মধ্যে শিশির ভেজা। কনকনে ঠান্ডা পরিবেশ বেশ মজাদার ও ছিনছিনে অনুভুতি প্রকাশ করার মতো না। তবে আরেকটা বেপার ভালো লাগে ঘুম থেকে বিছানা ছেড়ে কম্বোলের ভিতর থেকে এক মুহূর্তের জন্যেও বের হতে ইচ্ছে করে না। ইচ্ছে করে শুধু কম্বোল গায়ে দিয়ে সারাটা দিন পার করে দিয়।

শীতের দিনে

শীতেরদিনেশীতের দিনে

শীতের দিনের সব থেকে মজার ব্যাপার হলো খেজুরের রস আর রাব এই দুটো জিনিস বেশী ভালো লাগে। যেনো আগের দিনের কথা মনে করিয়ে দেয়। খেজুরের রসের পিঠা ও রাব দিয়ে পিঠা খেতে খুব ভালো লাগে। নারিকেলের পিঠা ও মুরি দিয়ে বানানো মোয়া অসাধারণ খেতে মজা।

শীত বছরের প্রথম ঋতু এবং আমার প্রিয় ঋতু. আমি মনে করি সবাই গ্রীষ্মের চেয়ে শীত বেশি পছন্দ করে। শীতকালে সবাই জ্যাকেট, সোয়েটার বা মাফলার এবং অন্যান্য জিনিস পরে। শীতকালে সবাই ওয়াইন পছন্দ করে এবং একটি অগ্নিকুণ্ডের কাছাকাছি বসে। রাতে লোকেরা আরামদায়ক কম্বলের জন্য একে অপরের সাথে লড়াই করে।

শীতের দিনে স্ট্যাটাসশীতের দিনে স্ট্যাটাস

আপনার প্রিয় ঋতু কি, এই শীত? তাহলে আপনি শীতকালীন অবস্থা, ক্যাপশন এবং ছোট শীতের উদ্ধৃতিগুলির এই পোস্টটি উপভোগ করবেন। এখানে আমরা সেরা শীতকালীন অবস্থা এবং শীতকালীন ক্যাপশন দিয়ে এই পৃষ্ঠাটি সাজাই। ঠান্ডা আবহাওয়া সম্পর্কে আপনার আকর্ষণ দেখান এবং আপনার হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার বা ফেসবুক পোস্টে শেয়ার করার জন্য সেরা শীতকালীন অবস্থা পান। আপনার বন্ধুদের শুভ শীতকালীন স্ট্যাটাস এবং ছোট শীতের উদ্ধৃতি দিয়ে শুভেচ্ছা জানান যদি তারাও শীত পছন্দ করে।

শীতের দিনে ভ্রমণ প্রেমী মানুষদের জন্য ভ্রমণ ছবি >>> ভ্রমণ ছবি

                                   আরো দেখুন>>> ভ্রমণ ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!