ছেলেদের ঘড়ি

ছেলেদের ঘড়ি

আমাদের সকলের সময়ের প্রতি যেমন যত্নবান হওয়া প্রয়োজন। আর তাই প্রয়োজন সাথে করে অন্তত একটি হাত ঘড়ি রাখা হাত ঘড়ি ব্যবহারের প্রতি অভ্যাস করা দরকার। আমরা সব সময় লক্ষ করে আসচ্ছি যে ছেলেদের ঘড়ি বেশির ভাগ ছেলেরা হাত ঘড়ি ব্যবহার করে।

কেউ সখ করে ব্যবহার করে কেউবা সময়ের প্রতি যত্নবান তাই করে। বেশির ভাগ ছেলেরা হাত ঘড়ি ব্যবহারের প্রতি নজর দিচ্ছে আর নজর দেওয়াটাই দরকার। কারন ছেলেদের ঘড়ি হাতে থাকলে তারা সময়কে মূল্য দিবে আর তারা কাজে মনোযোগী হবে। আরো পড়ুন>>>পুরোনো দিনের কথা

ছেলেদের ঘড়ি

ছেলেদের ঘড়ি

বেশির ভাগ দেশে লক্ষ করা যায় তারা হাতের ঘড়ি ব্যবহার করে সময়ের প্রতি নজর দিচ্ছে আর কাজ সঠিক সময়ে সম্পাদন করছে। অনন্য দেশে মানুষ ঘড়ি ব্যবহারে তারা শখ বসত নানা ধরনের চামড়া ও লেদারের ঘড়ি ব্যবহার করতে বেশ পচন্দ করে থাকে। ঘড়ি হাতে পড়লে বেশ সব ছেলেদের অনেক র্স্মাট লাগে। আর সকলেই চায় ব্যান্ডের ঘড়ি ব্যবহার করতে।

এক এক কোম্পানির মানুষ এক এক ধরনের আধুনিক ঘড়ি ব্যবহারে সাচ্ছন্দ ভোগ করে থাকে। সত্যি বলতে আমাদের সকলের উচিত হাতে একটি করে অন্তত ঘড়ি ব্যবহার করা ঘড়ি ব্যবহারে আমরা কাজে মনোযোগী হব এবং সকল কাজ আমরা সঠিক সময়ে ও সঠিক ভাবে সম্পাদন করতে পারবো। বেশির ভাগ ছেলেরা ফ্যাশন করে ঘড়ি ব্যবহার করে।

হাতে ঘড়ি ব্যবহারে যেমন প্রয়োজন লক্ষ করা যায় তেমনি হাতে ঘড়ি ব্যবহার করলে সকল কাজ আমরা সঠিক সময়ে করতে পারবো। ঘড়ি দেখে সঠিক সময়ে যেখানে সেখানে পৌছাতে পারবো। ঘড়ি দেখে যখনকার কাজ তখন করা যায়। ইত্যাদি ঘড়ি ব্যবহারের প্রয়োজনীয়তার উপর অনেক বেশি গুরুত্ব দেওয়া উচিত।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!