হ্যাপি নিউ ইয়ার

হ্যাপি নিউ ইয়ার : সকল দেশের মানুষের জন্য হ্যাপি নিউ ইয়ার দিনটি অনেক বড় সড় আকারে আনন্দ নিয়ে আসে । এক কথায় বিশ্বের সকল মানুষ এই দিনটি অনেক উদসাহয় উদ্দীপনা নিয়ে পালন করে থাকে । পুরনো সব কিছু ভুলে গিয়ে নতুনকে  এগিয়ে নিয়ে জীবনের গতি পরিবর্তন করার এক প্রয়াস এর নাম হলো হ্যাপি নিউ ইয়ার।                                                           আরো পড়ুন >>>> শুভ নববর্ষ

হ্যাপি নিউ ইয়ার

নতুন বছরের শুরটা হয় পুরো বিশ্বের মানুষের জন্য অনেক স্পেশাল তা বলে বুঝানোর মতো না । নতুন বছরের আগমনে শুরটা যত বেশী মজা আর আনন্দ যোগ করতে পারে তত বেশী স্মরণীয় হয়ে থাকবে এই নতুন বছরের ১ম দিনটি । মানুষ চায় বছরের প্রথম দিন যেমন গিয়েছে যেনো পুরো বছর টা তেমনি যায় ।

নতুন বছরের এই দিনে পুরো বিশ্বের মানুষ নানা আয়োজনের ব্যবস্থা নিয়ে মাঠে , রাস্তায় , মার্কেট প্লেস , বাসা বাড়ির চাদে ইত্যাদি আটাস বাজি , ফানুস নানা রকম আলোক সজ্জা ,ঘর-বাড়ি সাজিয়ে নতুন নতুন জামা-কাপড় পরিধান করে অনেক মজার মজার খাবারে আয়োজনে ব্যস্ত হয়ে পরে মানুষ । এক এক মানুষ এক এক ভাবে হ্যাপি নিউ ইয়ার এই নতুন বছর কে আগমন জানায় ।

হ্যাপি-নিউ-ইয়ার-ছবি

হ্যাপি নিউ ইয়ার এর জন্য আমার লেখা অনেক সুন্দর সুন্দর ও মজাদার এসএমএস আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে ।

হ্যাপি নিউ ইয়ার এসএমএস

কি ফুল তুলবো আমি
বলে দাও প্রিয়া তুমি
নতুন বছর আসছে তাই
তোমাকে জানাই 
হ্যাপি নিউ ইয়ার ।

তোমাকে ভুলিনী প্রিয়া
ভুলেছি তোমার গুণে
হ্যাপি নিউ ইয়ার  
জানাই তোমায় নতুন
বছরের আগমনে ।

গোলাপ ফুল তুলতে গিয়ে
বুঝতে পারলাম যাহা 
নতুন বছরের শুরুতে
হ্যাপি নিউ ইয়ার শুভেচ্ছা ।

আমার আকাশে ওগো
তুমি মোর শুক তারা
তারার মতো চমকাও তুমি
হ্যাপি নিউ ইয়ারে এই মোর ভাসনা ।

বাড়ির কাছে নারিকেল গাছ
চিকন চিকন পাতা
তোমার কথা মনে পড়ল
তাইতো যানাই নতুন বছরের
হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ।

হ্যাপি-নিউ-ইয়ার-এসএমএস

আমাদের সকলের কামনা নতুন বছর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুথ ও শান্তি । সকল পুরোনো কিছু ভুলে গিয়ে আসুন আমরা আবার নতুন করে জীবন গড়ে তুলি যেখানে থাকবে না হিংসা-বিদ্বেষ , লোভ-লালসা
ভুল বুঝাবুঝি , একে অপরকে ঘৃনার চোখে দেখবো না সবার সাথে থাকবে ভাতৃত্বোবোধ ও আন্তরিকতার সহিত । সবাই কে জানাই হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!