প্রিয়জনের মন জয় করার এসএমএস

প্রিয়জনের মন জয় করার এসএমএসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম কাছের ও আপনজনের প্রিয়জনের মন জয় করার এসএমএস। আমার কাছে অনেক ভালো লেগেছে পড়তে পেরে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আপনাদের কাছে পড়তে পেরে অনেক ভালো লাগবে।

                                                                                                আরো পড়ুন>>> ভালোবাসার কবিতা

প্রিয়জনের মন জয় করার এসএমএস

প্রিয়জনের মন জয় করার এসএমএস

প্রিয়জনের মন জয় করার এসএমএস

মানুষ মানুষের জন্য,
পাখি আকাশের জন্য,
সবুজ প্রকৃতির জন্য,
পাহাড় ঝর্ণার জন্য,
ভালোবাসা সবার জন্য,
আর তুমি শুধু আমার জন্য !!

*** পেনের কালি নয়, রক্ত দিয়ে লিখছি চিঠি। সত্যি যদি ভালোবাসো, উত্তর দেবে ঠিকই…

*** আমারও তো ইচ্ছা করে, তোমার পাশে থাকি ছোট একটা বাড়ি হবে, থাকবে ছোট উঠান থাকনা কিছু গাছগাছালী, পাখির ডাকে বিভোর ইচ্ছা হলেই রাগ করবো যাবো অনেক দুরে না হয় তুমি মান ভাঙ্গালে একটু আদর করে।

*** আমার ভালোবাসা সবটুকু তোমায় দিলাম মুঠো মুঠো, দু হাত ভরে। আমার সব কবিতা, সব গল্প শুধু তোমার জন্য তুমি আছো এই হৃদয় জুড়ে।

*** মনের মতো ঘোরার সময় সঙ্গী যদি পাই। ঘুরবো পথে লয়ে তারে, তোমারে জানাই।

*** আর কখনো কিছু বলবনা মনেতেই রেখে দেবো, যখন পারবনা তোমাকে ঠিক চেয়ে নিব। অচেনা তুমি কেনো তোমাকে কিভাবে ফিড়িয়ে আনি।

*** প্রেম মানে হৃদয়ের টান,
প্রেম মানে একটু অভিমান,
দুটি পাখির একটি নীড়,
একটি নদীর দুটি তীর,
দুইটি মনের একটি আশা,
তার নাম ভালোবাসা..!!

*** খুঁজিনি কারো মন,
তোমার মন পাবো বলে !
ধরিনি কারো হাত,
তোমার হাত ধরবো বলে !
হাঁটিনি কারো সাথে,
তোমার সাথে হাটবো বলে।
বাসিনি কাউকে ভাল
তোমাকে ভালবাসবো বলে !!

*** বাস্তবতা বড় কঠিন : একটা ছোট গোলপাতার ঘর অফুরন্ত জোসনা, আর সীমাহীন ভালবাসা থাকলেই জীবন চলে, কিন্তু মনতো আর সেটা মানেনা, সে চায় প্রিয় মানুষটি পাশে থাকুক কিছু স্বপ্ন কিছু না বলা কথা কিছু না পূরণ হওয়া প্রতাশা !!

*** তোমাকে ঠিক ততোটাই ভালবাসি যতোটা ভালবাসলে তোমার কথা মনে পড়লে কাঁদা যায়, ততোটা ভালবাসি যতোটা ভালবাসলে কেউ কারো জন্য কাঁদতে পারে !!

*** টিপটিপ বৃষ্টিটা অভিমান ঝরছে,
ঝুম ঝুম শব্দে কি জানি বলছে,
রিমঝিম হৃদয়টা উদাস কেন হচ্ছে,
বৃষ্টি ভেজা মনটা তোমাকেই মিস করছে !!

*** বিশ্বাস কি জানো ? যখন ‍তুমি বকা দিয়ে বলে যাও আর কথা বলবে না। আর আমি ফোন নিয়ে বসে থাকি তুমি ফোন করবে বলে। আর তুমি ফোন করে বলো কেমন আছো তুমি ?

প্রিয়জনের মন জয় করার এসএমএস স্ট্যাটাস

প্রিয়জনের মন জয় করার এসএমএস স্ট্যাটাস

প্রিয়জনের মন জয় করার এসএমএস স্ট্যাটাস

 

*** ভালবাসার মানুষ যতোই দুরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দুরে আছে,, যদি সে অনুভবে মিশে থাকে। ভালবাসা মানে আবেগের পাগলামী।

*** আমি হটাত শুনলাম কেউ আমার কানে কানে তোমার কথা বলছে,, তাকিয়ে দেখি কেউ নেই, তারপর আমি বুঝলাম ওটা আমার হার্ট বলছে- আই মিস ইউ

*** একটি সকাল, একটি দুপুর, একটি বিকাল, একটা রাত এইভাবে সারাটা জীবন যদি কেটে যেত তোমার পাশে থেকে জীবনটা স্বপ্নের চেয়ে সুন্দর হতো !!

*** বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ, কিন্তু যখন দুঃখে ‍দিও আমায় ডাক, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি, মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালবাসি ..!!

*** একটু ভালবাসা দিবি ? যে ভালবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না না পাওয়ার যন্ত্রণা, থাকবে না মায়া কান্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি সে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন..!!

*** তোমার কি ভালবাসা চাই ? কোন ভালবাসা ? কতটা, কত গভীরতা ? যা  চাও সবই দিতে পারি আমি। ভালবাসার জন্য তাজমহল আমি বানাতে পারব না ঠিকই তবে আমার হৃদয়ে যে তাজমহল, তোমার জন্য তা কি দেখে কখনো শেষ করতে পারবে ?

*** তুমি আমার খুব গোপনে লুকিয়ে রাখা কিছু কষ্ট তুমি আমার দিনের শেষে নেমে আসা ওই আধারের রাত, তুমি আমার বলতে পারা সেই কথাটি তুমি আমার ভালবাসার সীমাহীন সেই..!!

*** যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার ? আমি বলব চোখের পাতা নড়ে যতবার। যদি বলো তোমায় ভালবাসি কত ? আমি বলব আকাশের তারা আছে যত ..!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!