কষ্ট

কষ্টঃ আপনাদের জন্য বাস্তব কিছু কথা আমার পেজে তুলে ধরলাম আশা করছি আমার লেখা কষ্ট নিয়ে লেখাটি আপনাদের অনেক ভাল লাগবে।                        read more >>> কষ্টের কথা

কষ্ট

কষ্ট ছবিসুখ তুমি ফিরে আসো দুঃখ নিয়ে যাও ! পারিনা সইতে আর জ্বালা আমায় মুক্তি দাও । এক বারো ও কি হয়না সময় নিতে আমার খোঁজ ?

তোমাকে পাবো না জেনেও ভালোবেসেছি ! ভালোবাসলেই পেতে হবে বিশ্বাস করি না ! না পাওয়ার কষ্টটা যেমন, সুখটাও তেমন । তবুও বকের মাঝে জমে থাকা একটি দীর্ঘ শ্বাস ।

কষ্ট পিককিছু কিছু কথা আছে বলতে পারিনা ! এমন কিছু কষ্ট আছে সইতে পারি না , এমন কিছু ফুল আছে তুলতে পারি না ! আর এমন একটা মনের মানুষ আছে ভূলতে পারিনা ।

নিরবে ভিজে যায় চোখের পাতা, কষ্টের আঘাতে বেড়ে যায় বুকের ব্যথা, জানিনা এই ভাবে কাটাতে হবে কত দিন, আমার এই জীবনে কি আসবে না সুখের দিন ।

সুখ আমার দাদার শালা সুখের দরজায় জাপানি তালা , দুঃখ আমার জীবন সাথী মামার বাড়ীর আবদার নাকি ! সুখের ছোয়া চাইতে মানা দুঃখ করে তাল বাহানা !

কষ্ট ওয়েল পেপারসুখ বলে কষ্টরে তুই কাদিস কেন বল ? কার কারনে তোর চোখেতে আসে শুধু জল । দুঃখ বলে যারে নিয়ে বেঁধেছি আমি ঘর ! তোমায় পেয়ে সে আমায় করে দিল পর !!!

জানি না হাঁরিয়ে গেছো কোন দূর অজানায়,,, জানি না কি ভুল ছিল আমার ভাবনায়,,, তাই পেয়েও হারিয়েছি আজ তোমায়…

যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি ! তোমার এক ফোটা অশ্রুর কারন হব আমি । তবে সত্যি বলছি কখনোই আসতাম না তোমার জীবনে, শুধু দুর থেকে ভালোবেসে যেতাম নিরবে ।

কষ্ট পিকচারএগিয়ে গিয়েও পিছিয়ে আসি,,, পেরোতে চাইনা একা,,, এই পথের নাম পাবে নিজের দাম,,, তুমি একবার দিলে দেখা !

সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবে না ফিরে আমার এই মনের ছোট ঘরে ! দুঃখ নামের পাখি আমার থাকবে সারা জনম ।

আজ হলো সেই দিন, সুখ পেলাম যত ! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত ! আজকের এই দিনে, আপন হলো পর ! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর !

ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!