প্রেমিকার মন খুশি করার Sms

প্রেমিকার মন খুশি করার Sms: প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম প্রেমিকাকে খুশি করার মতো কিছু প্রেমিকার মন খুশি করার Sms। আশা করছি পড়তে পেরে আর আপনাদের কাছের মানুষদের সাথে শেয়ার করতে ভালো লাগবে।

                                                                     আরো পড়ুন>>> ভালোবাসার অপেক্ষার মেসেজ

প্রেমিকার মন খুশি করার Smsপ্রেমিকার মন খুশি করার Sms

*** তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী,, ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম যদি…!!
*** তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়েও বেশি,, তোমাকে দুঃখ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি,, দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে….!!
*** তোমায় আমি বলতে চাই,, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই,, ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই,, জানাতে চাই তোমায় আমি এ হৃদয়ে রয়েছ তুমি,, তোমায় ‍নিয়ে সারাক্ষণ স্বপ্নের জাল বুনে যাই…!!
*** তুমি হাসতে পারলে আমিও হাসতে পারবো,, তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো,, তুমি ভালবাসতে পারলে, আমিও ভালবাসতে পারবো,, শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে…!!
*** তুমি পাশে নেই তবুও তোমায় অনুভব করি,, তুমি আমার হবে না জানি তবুও তোমার পথ চেয়ে আছি,, স্বপ্ন সত্যি হবে না জানি তবুও তোমায় নিয়ে স্বপ্ন দেখি,, কারণ আমি যে তোমায় ভীষণ ভালবাসি…!!
*** ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ,, বন্ধু দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি,, মনে হয় মিশে যাই তোমার আরো কাছে…!!
*** কেয়া হয়ে যদি থাক আমার বাগানে,, যত্ন করে রাখব তোমায় আমারি মনে,, ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল,,রোজ সকালে বলব তোমায়,, শুভ সকাল…!!
*** একটা আকাশ বাতাসের জন্য,, একটা সাগর নদীর জন্য,, একটা ফুল ভোমরার জন্য,, আর আমি শুধু তোমার জন্য…!!
*** এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,, তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়…!!
*** এক পৃথিবীতে চেয়েছি তোমাকে,, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে,, যদি কাছে আসতে দাও,, যদি ভালবাসতে দাও,, এক জনমে নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে…!!
*** আমার ভালবাসা সেদিন সার্থক হবে যে ‍দিন ভালবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে আমি শুধু তোমাকেই ভালোবাসি…!!
*** আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি তারপরও আমি তোমাকেই ভালবাসি…!!

*** আজ না খুব একা একা লাগছে,, চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না,, কেন এমন হয় বলোতো,, ভালবাসি বুঝি শুধু কষ্ট দিতেই জানো,, তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়…!!
*** যত পার বন্ধু তুমি কষ্ট দাও আমায়,, আমি বন্দু কিছু বলবনা তোমায়,, শত কষ্টের পরেও আমি ভালবাসতে চাই তোমায়,, তুমি বন্দু ভুল বুঝনা আমায়,, আমি বন্দু ভিষণ ভালবাসি তোমায়…আই লাভ ইউ…!!
*** এই তোমাকে একটা কথা বলব, শুনবে কি ? কাউকে বলবেনাতো ? কসম করে বল,, কাছে আসো আরো কাছে আসো,, কানে কানে বলছি শুনো’’আই লাভ ইউ…!!
*** যতই দূরে হারিয়ে যাও, আমি তোমাকে খুঁজে বের করবোই,, যতই পর ভাবো আমায় আমি তোমাকে আপন করে নেবোই,, যতই ঘৃনা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবোই,, যতই পাষাণ হোক তোমার মন, ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই…!!
*** একটি গোলাপ তুমি,, তোমায় নিয়ে অনেক গুলো স্বপ্ন দেখি আমি,, আমার কাছের বন্ধু তুমি অনেক বেশি দামি,, তাইতো তোমায় অনেক অনেক ভালবাসি…!!
*** জোস্না রাতে একা বসে তুমার কথা ভাবি, এই হৃদয়ের আঙ্গিনাতে তুমার ছবি আকি, বিরহেতে ভালবাসা, ওশান্তিতে মন, তাই দিবানিসি তুমাকে ভাবি সারাক্ষণ…!!
*** আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে,, দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়,, বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নিবার নয়…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!