নতুন ভালোবাসার এসএমএস

নতুন ভালোবাসার এসএমএসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম কাছের মানুষেরদের সাথে শেয়ার করার মতো কিছু নতুন ভালোবাসার এসএমএস। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আপনাদের কাছে পড়তে পেরে এবং ভালোবাসার মানুষদের সাথে শেয়ার করতে পেরে অনেক অনেক বেশি ভালো লাগবে। ধন্যবাদ

                                                             আরো পড়ুন>>> ভালোবাসার এসএমএস বাংলা

নতুন ভালোবাসার এসএমএসনতুন ভালোবাসার এসএমএস

*** সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি,, মনের দরজা খুলে দেখ তোমার অপেক্ষায় দাড়িয়ে আছি আমি, দু’হাত বাড়ালাম আমি তোমার তরে, তুমি কি নিবে আমায় ভালবেসে আপন করে ?
*** ফুল লাল পাতা সবুজ, মন কেন এতো অবুজ,, কথা কম কাজ বেশি, মন চায় তোমার কাছে আশি,, মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি, মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি…!!
*** সত্যিকারে ভালবাসা যায় সে অতি অপমান, আঘাত করলে, হাজার ব্যাথা দিলেও তাকে ভোলা যায় না…!!
*** বৃষ্টি ভেজা মিষ্টি দিনে বন্ধু তোমায় মনে পড়ে, একাকী এই নির্জনে ভাবি তোমায় আনমনে,, আসোনা কেন তুমি, ভাসনা ভালো আমায় ? কি করে বলব তোমায়, এই মন যে শুধু তোমাকে চাই…!!
*** যদি ভুল করে ভুলে যাওয়া যেতো, তবে তোমায় ভুলে যেতাম,, যদি অভিমান করে দূরে যাওয়া যেতো, তবে তোমায় ছেড়ে যেতাম,, যদি ইচ্ছের জোরে ঘৃণা করা যেতো তোমায়, তবে তোমায় ঘৃণা করতাম,, যদি কান্নার জলে আমার সকল দুঃখ ধুয়ে যেতো, তবে দুচোখের জলে সাগর সৃষ্টি করতাম,, যদি আর একটি বার তোমায় কাছে পেতাম, তবে হৃদয়ের অবশিষ্ট ভালোবাসা টুকুও তোমাকে দিতাম…!!
*** একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃস্নচূড়ার ফুল…!!
*** তোমরা তোমাদের ভালোবাসার মানুষদের মনের কথা শেয়ার করো আনলিমিটেড-১. বাংলা= আমি তোমাকে ভালবাসি. ২. ইংরেজি= আই লাভ ইউ. ৩. ইতালিয়ান= তি আমো ৪. রাশিয়ান= ইয়া তেবয়া লিউব্লিউ৫. কোরিয়ান= তাঙশি নুল সারাঙ হা ইয়ো ৬. কানাডা= নান্নু নিনান্নু প্রীতিসুথিন ৭. জার্মান= ইস লিবে দিস.
*** তোমাকে ভালোবাসার আগে যদি জানতাম ভালবাসায় এত কষ্ট তবে হয়তো তোমাকে ভালোবাসতাম না..!
*** যখনই চাই তোমাকে ভুলে যেতে, তখনই তোমার স্মৃতি গুলো চোখের সামনে ভেসে ওঠে,, কেন জানো…? কারন আমি তোমাকে সত্যিই অনেক ভালোবাসি…!!
*** তোমার জন্য হয়ত আমি পৃথিবীর সব সুখ এনে দিতে পারব না, কিন্তু এইটা পারব যে তোমায় সারা জীবন ভালোবাসতে, যা তুমি সারা পৃথিবী খোঁজে ও পাবে না…!!

*** তোমারি চোখেরি আঙ্গীনায়, এখনো কি তেমনি করে জোছনা ছড়ায় আলো ? এখনো কি তারার ফানে ছেয়ে থাকো আন মনে ? তুমি কি আমায় আগের মতো বাসো ভাল ?
*** মহান কোনো উপহার পাওয়া যায় না কোন দোকানে, পাওয়া যায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া যায় শুধু সত্যিকারী ভালবাসার মানুষের মনে…!!
*** পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো তোমায় আমার এইটাই আশা,, তুমি ভুলে যেওনা আমায়, বড় বেশী ভালবাসি তোমায়…!!
*** পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে…!!
*** শুধু কাছে পাওয়া জন্য ভালবাসা নয়, শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়,, নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা…!!
*** কাজল কালো আখির মাঝে ভালবাসার স্বপ্ন সাজে, দূর দেশের কাজল আখি ছুঁয়ে গেলে মন প্রজাপতি রংগিন প্রজাপতি, আজ খুঁজে ফেরে সেই আখি, যাহার মাঝে নিজেরে আজ হারিয়েছি…!!
*** হাসাতে সবাই পারে, তেমনি কাঁদাতেও পারে সবাই, কাঁদিয়ে যে মানাতে পারে, সেই হচ্ছে সত্যিকারের বন্ধু,, আর কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!