ভালোবাসার গল্প প্রথম দিন

ভালোবাসার গল্প প্রথম দিন: আপনাদের জন্য নিয়ে এলাম অনেক সুন্দর ও মন রাঙানো ভালোবাসার গল্প প্রথম দিন। আমার কাছে গল্পটি অনেক ভালো লেগেছে । আশা করছি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে।

ভালোবাসার গল্প প্রথম দিন

ভালোবাসার গল্প সেরাআজ বৃহঃপতিবার । সকাল সাতটা বাজে । আজ প্রথম দিন কলেজ যাওয়ার । তাই মনের ভিতর খুব একটা আনন্দ কাজ করছিল ।

তাড়াহড়ো করে তারা তারি গোসল করে নাস্তার টেবিলে চলে আসলাম । নাস্তা করছিলাম কিন্তু নাস্তা যতই খাচ্ছিলাম কিন্তু কেন জানি 

ভেতরে যাচ্ছিল না কিছুই । কোনো রকম খেয়ে তৈরি হয়ে কলেজ এর উদ্দেশ্যে রওনা হলাম । মনে মধ্যে আন্দদ ছিল !!!!

না জানি কেমন হবে প্রথম দিন !, আমার বন্ধু বান্ধব না জানি কেমন হয় । স্যার কেমন হয় ইত্যাদি অনেক প্রশ্নের ঘুরপাক খাচ্ছিল মনের মধ্যে >>!

যাই হোক কলেজ গেট দিয়ে প্রথমে যেদিন পা রাখি । শরীর ঠান্ডা হয়ে যাচ্ছিল ।, হঠাৎ দেখি নিল রংয়ের জামা পড়া একটি মেয়ে আমার সামনে দিয়ে যাচ্ছে । মেয়েটি কে কেন যানি খুব আপন মনে হচ্ছিল । যাই হোক আমি ক্লাসে ঢুকে পড়লাম !

ক্লাসে ঢুকতে না ঢুকতে স্যার ক্লাসে এসে হাজির । সবার এগে নিজের পরিচয় দিল তার পর সব ছাত্র-ছাত্রির

পরিচয় জানতে চাইলো । এক এক করে সবাই পরিচয় দিল আমিও আমার পরিচয় দিলাম কোথায় থাকি ? কোন স্কুল থেকে এস এস সি পাশ করছি ? বাসা কোথায় ? সবই জানালাম ,,,! হঠাৎ করে দেখলাম সেই মেয়েটি যে কিনা প্রথম দেখায় আমার অনেক আপন মনে হয়েছিল । আসলেই সেই মেয়েটি তো !

আমার কিছুতেই বিশ্বাস হচ্ছিল না !, কি নাম যেন বললো ,,,, ও হ্যা বুঝতে পারছি নাম মেঘলা । নামটা ও অনেক সুন্দর মেঘলার মতো ।

ভালোবাসাগল্প প্রথম দিন নতুন

ভালোবাসা গল্প প্রথম দিন নতুন

ক্লাস শেষে আমি গিয়ে মেঘলার সাথে কথা বললাম । দুজনের মধ্যে বেশ জমে গেল অল্প কিছু ক্ষণের মধ্যে । কলেজের প্রথম দিন যেমন টি হবে ভেবেছিলাম তার চেয়ে বেশি ভালো লাগলো । মনে থাকার মতো । 

প্রতি দিন মেঘলার জন্য আমি অপেক্ষা করি । কারন মেঘলার বাসা আমার বাসা থেকে একটু দুরে ছিল ।

আমার আর মেঘলার মধ্যে বেশ জমে গেছে ! একজন আরেক জনকে ছাড়া কিছুই বুঝিনা  যেন মনে হলো বাংলা সিনেমার নায়ক নায়িকার মতো কাহিনী দেখতে পাচ্ছি । সত্যি প্রথম দিনটি ছিল স্বপ্নের মতো !!!! 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!