রোমান্টিক ভালোবাসার গল্প শুধু তুমি

রোমান্টিক ভালোবাসার গল্প : আমার কাছে গল্পটি অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে রোমান্টিক ভালোবাসার গল্পটি শেয়ার করলাম । read more >ভালোবাসার গল্প প্রথম দিন

রোমান্টিক ভালোবাসা গল্প শুধু তুমি

রোমান্টিক ভালোবাসা গল্প শুধু তুমি

আজ রবিবার অনেক দিন পর একটা বিয়ের প্রোগামে গেলাম । সত্যি বলতে অনেক দিন কোন প্রোগামে যাওয়া হয়নি ! তাই যাবার একটা আগ্রহ কাজ করল !”

যেতে যেতে রাত হয়ে গেল । প্রায় রাত ৮ টা বাজে । আমার বন্ধু পিয়ালের ভাইয়ের বিয়েতে এসেছি ! বন্ধু পিয়াল আমাকে রিসিপ করলো । আর বললো পিয়ালঃ কিরে তোর আসতে এতো দেরি হলো কেনো তোর তোকে না বললাম আজ অন্তত একটু তারাতারি আসবি ! তুই না কখনো ঠিক হবি না। আমিঃ আরে বলিস না রাস্তায় এতো জ্যাম কি করি বল। যাই হোক কি কি হ্যাল্প করতে পারি বল !

পিয়ালঃ কিছু করা লাগবে না আমি সব করে ফেলেছি । আমিঃ আরে তুই রাগ করচ্ছিস কেন । আমি তো বললাম ইচ্ছে করে করিনি! যাই হোক পিয়াল সত্যিকারে আমাকে আর কোন কাজই করতে দেয় না ! তাই বলে কি পিয়াল রাগ করেছে তা কিন্তু না ! পিয়াল স্বাভাবিক ছিল ।

হলুদ এর স্টেজ রেডি হয়ে গেল প্রায় । গেষ্টরা সব চলে এসেছে ! এতো গেষ্ট ছিল ছেলে মেয়ে পিচ্ছি আন্টি ও আঙ্কেল বড় আপু ও ভাইয়ারা সবাই । অনেকে আমার পরিচিত ছিল তাই ভালো লাগছিল !

পিয়ালঃ কিরে শুধু কি দেখে থাকবি নাকি কথাও বলবি সবার সাথে ।

রোমান্টিকভালোবাসা গল্প শুধু তুমি

রোমান্টিক ভালোবাসার গল্প শুধু তুমি সেরা

আমিঃ কিযে বলিস তুই কথা বলবো নাতো কি করবো ! আমি গিয়ে মাত্র কথা শুরু করবো ওই সময় দেখি সামিয়া ! সামিয়া আমার বন্ধু পিয়ালের খালাতো বোন । সামিয়া জানতো আমি তাকে খুব বেশি পচন্দ করি।

যাক ভালোই হলো সামিয়ার সাথে বিয়ের উপলক্ষে রোমান্টিক ও ভালোবাসার একটু সুযোগতো পাবো।

আমি আর বসে থাকলাম না ইসারা ইঙ্গিতে সামিয়াকে কাবু করতে লাগলাম । সামিয়া যেখানে আমি সেখানে।

সামিয়া সবই বুঝতে পারছিল যে আমি তাকে পটানোর চেষ্টা করছি কিন্তু সে প্রথমে একটু ভাব ধরলো কিন্তু পরে আস্তে আস্তে সে আমাকেও পচন্দ করতে লাগলো আর পচন্দ আমাকে করবেনা তো কাবে পচন্দ করবে আমি হচ্ছি একটা হ্যান্ডসাম গায় ! আমার কথা আলাদা ।

যাই হোক অনেক রোমান্টিক ভাবে আমি সামিয়াকে কাছে নিয়ে আসলাম । মনের মধ্যে তখন ছিল শুধু তুমি ! সামিয়াকে ছাড়া আমি বিয়ে বাড়িতে আর কিছুই দেখছিনা । সামিয়া একটু চোখের আড়াল হলে পাগল হয়ে তাকে খুজতে শুরু করছি। এইটাই তো হলো রোমান্টিক ভালোবাসা যার কথা আমি কখনোই ভুলবোনা । যে কিনা আমার প্রতিটা নিঃশ্বাসে বিশ্বাসে জড়িয়ে আছে ।

সামিয়া শুধু আমার পারছিনা কথাটি সামিয়াকে বলতে কারন ব্যাপারটা অনেক বেশি অট দেখায় । যাই হোক সামিয়া আমার রোমান্টিক ও ভালোবাসার ছোয়ায় সাড়া দিয়েছে এইটাই যতেষ্ট আমার জন্য !!!!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!