ইমোশনাল স্ট্যাটাস

ইমোশনাল স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম ভালোর মতো এবং কাছের মানুষ ও মনের মানুষদের সাথে শেয়ার করার মতো কিছু ইমোশনাল স্ট্যাটাস। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আপনাদের কাছে পড়তে পেরে ও কাছের মানুষদের সাথে শেয়ার করতে পেরে ভালো লাগবে।

                                                                                   আরো পড়ুন>>> কষ্টের কথা

ইমোশনাল স্ট্যাটাস

ইমোশনাল স্ট্যাটাস

ইমোশনাল স্ট্যাটাস

*** ফটো এবং কথোপকথন মোছা খুবই সহজ, কিন্তু স্মৃতি মুছে ফেলা কি সহজ ?
*** কাউকে ভালোবাসি বুঝানোর সব থেকে বড় অনুভুতি হল কান্না করা, কারন যার জন্য কান্না আসেনা তার প্রতি কখনও ভালোবাসা থাকেনা জোর করে হাসা যায় কিন্তু কান্না করা যায় না…!!
*** ভালোবাসা বদলায় না বদলে যায় মানুষগুলো, অনুভূতিরা হারায় না হারিয়ে যায় সময়গুলো…!
*** মনে রাখবো তোমাকে চিরদিন তুমি যেখানেই থাকো যত দিন তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘর যদিও তুমি হয়ে গেছো আমার পর তবুও মিস করবো তোমায় জীবন ভর…!
*** কষ্টের সাথে যাদের বসবাস রাত টা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধু তারাই জানে। সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেন কোন ভাবেই ঠেকানো যায় না। বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও চোখ ফেটে বের হয়ে আসে অশ্রু…!!
*** পৃথিবীতে সবকিছু বুঝতে সময় লাগে, কিন্তু ভুল বুঝতে একটা মুহূর্তই যথেষ্ট…!
*** তাকেই বেশি মনে পরে যে সারাদিন একবার ও আমার খোঁজ নেয় না…!
*** গোলাপকে ছিড়তে গেলে কাটা লাগে হাতে, মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তাকে…!
*** অভিমান বিরহের স্ট্যাটাস নিরব নিস্তব্ধ এই রাতে, আমি জেগে আছি ঐ জোনাকি পোকার সাথে, দেখেছি আমি ঐ দুর আকাশের চাঁদ, এইভাবে কেটে যায় আমার দুঃখ ভরা রাত…!
*** আমার অজান্তে গেলে তুমি কোন দূর অজানায় পুরনো স্মৃতিগুলো মাঝে এখনো তোমায় খুজিয়া বেড়াই…!
*** দুই নয়নের নোনাজল অঝরে ঝরে তোমায় হারানোর ব্যাথায় শত চেষ্টার পরও ব্যর্থ আমি ভুলতে পারিনা তোমায়…!
*** ব্যাথা সবসময় কান্না দিয়ে প্রকাশ করার যায় না, কিছু কিছু সময় সেটা হাসি দিয়ে প্রকাশ করতে হয়…!
*** একটি চোখ কখনো আরেকটি চোখকে দেখতে পারে না, তারপরও বুকে কষ্ট হলে,, দুটি চোখ দিয়েই কিন্তু জল ঝড়ে…!
*** জানি তুমি ফিরবেনা, এই হৃদয়ের নিড়ে তবুও অপেক্ষায় থাকবো সারা জীবন…!
*** আমি সত্যিই ব্যর্থ, কারণ আমি কোনভাবেই, তোমাকে বুঝতে পারিনি, আমি তোমাকে কতটা ভালবাসি…!
*** যে মানুষ অন্যের অনুভূতির মূল্য দিতে জানে না, সে কখনো কাউকে ভালোবাসতে পারে না…!
*** ভালোবাসা থাকা সত্ত্বেও কিছু কিছু সর্ম্পক ভুল বোঝা বুঝির কারণে নষ্ট হয়ে যায়…!
*** কেউ কাউকে ভুলে যেতে পারে না, প্রয়োজন শেষ হয়ে গেছে, তাই আর যোগাযোগ রাখেনা…!
*** বন্ধুত্বের পরে কাউকে ভালোবাসা সম্ভব, কিন্তু ভালোবাসার পর কারও সাথে বন্ধুত্ব সম্ভব নয়…!
*** এখন আর স্বপ্ন আঁকি না দুচোখের কোণে,, নেই কোন আশা আজ আমার পোড়া মনে, এখন আর অশ্রু ঝোড়ে পরে না দুচোখ বেয়ে,, যত ছবি আঁকা ছিল স্মৃতির দেয়ালে,,আজ তার সবটুকু যে মুছে গেছে তোমার দেয়া ব্যর্থগুলো সহ্য করে করে…!
*** মুক্ত করে দিলাম তোরে যেতে পারিস অনেক দূরে,, ভালবাসি এই কথাটি বলবো না আর তোরে, সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে,, না পাওয়া সুখ খুঁজে নিব কষ্টের ভিড়ে…!

ইমোশনাল স্ট্যাটাস ক্যাপশনইমোশনাল স্ট্যাটাস ক্যাপশন

*** তোমার জন্য আমি আর কাঁদি না কাদলেও চোখের পানি ঝরে না, চোখের পানি ঝরলেও কষ্ট হয়না কষ্ট হলেও আমি আর তোমাকে ভালবাসিনা। ভালবাসলেও তোমাকে বলবো না জানি, বললেও তুমি শুনবেনা, শুনলেও তোমার কিছুই আসে যায় না কারণ আমি আজ নিঃস্ব,,বড়ই নিঃস্ব…!
*** আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে,, আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখতে,, আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে,, ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে…!
*** কাউকে বেশি miss করো না প্রেমে পড়ে যাবে,, কাউকে কষ্ট দিয়ো না পরে নিজেই কষ্ট পাবে,, কাউকে ভালোবেস না হারিয়ে যাবে,, কাউকে পেয়ে ভুলে যেয়ো না তা হলে সারাজীবন কষ্ট পাবে…!
*** চোখের পানি হল সব থেকে মূল্যবান পানি,, কারন কি জানেন ? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝতে পারে কাউকে হারানোর কষ্ট…!
*** তোমারি চোখেরই আঙ্গিনায়, এখনো কি তেমনি করে ছড়ায় আলো ? এখনো কি তারার পানে চেয়ে থাকো আন মনে. ? তুমি কি আমায় আগের মত বাস ভাল…??
*** সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি, মনের দরজা খুলে দেখ তোমার অপেক্ষায় দাড়িয়ে আছি আমি, দু’হাত বাড়ালাম আমি তোমার তরে, তুমি কি নিবে আমায় ভালবেসে আপন করে…?
*** একদম নিখুত মানুষ খুঁজতে যেও না, বিধাতা মানুষের ভিতর কিছু কিছু খুত মিশিয়ে দিয়েছে, বেশি নিখুত মানুষ খুঁজতে গেলে তুমি ভালোবাসার কোনো মানুষই পাবে না…!
*** সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই,, মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা…!
*** ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি ? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্ট গুলো বৃষ্টি দিয়ে ঝরিয়ে দিতে পারে,, কিন্তু মানুষ ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না, বুকের ভেতর কষ্ট গুলো জমাট বেঁধে থাকে। আর সেই কষ্ট গুলো ধারন করার ক্ষমতা ওই বিশাল আকাশেরও নেই…!
*** প্রেম করিনি কষ্ট পাওয়ার ভয়ে, কাউকে মন দেইনি মনের মানুষ পাইনি বলে, আজো একা আছি আমি সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে…!!
*** এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মতো দুই একজন থাকলেও তা বোঝার মত কেউ নেই…!
*** কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষণ,, তারার সাথে থাকি আমি, চাঁদের পাশা পাশি,, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি…!
*** আমি জানি তুমি ভালো নাই, তুমি ভালো থাকতে পারো না, কারন আমি তোমাকে ক্ষমা করে দিলেও আমার প্রতিটা দীর্ঘশ্বাস আর একেক ফোটা চোখের পানি তোমাকে কখনোই ক্ষমা করবে না এটা আমার অভিশাপ নাহ, এটা প্রকৃতির হিসাব,, কাউকে কষ্ট দিয়ে কেউ ভালো থাকতে পারে না…!

                                                            আরো দেখুন>>> ইমোশনাল গল্প

Leave a Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!