জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসঃ আমার প্রিয় পাঠক বন্ধুরা তোমাদের জন্য নিয়ে এলাম ভিন্নধর্মী কিছু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। আশা করছি তোমরা তোমাদের কাছের মানুষ ও ভালো লাগার মানুষদের সাথে এই জন্মদিনের স্ট্যাটাস শেয়ার করতে পারবে। ধন্যবাদ

                                                                       আরো পড়ুন>>> জন্মদিনের শুভেচ্ছা

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসজন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

*** আজকের এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুকু থাক কাছে দুঃখগুলো যাক দুরে, জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি, কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আমার জীবনে সেরা সময় তোমার মত প্রাণবন্ত বন্ধুর সাথে বড় হওয়া,,জীবনকে বর্ণময় করে তোলার জন্য ধন্যবাদ,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আজকের দিনটায় ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে, আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে, জীবনে আরো উন্নতি, সৌভাগ্য, ঐশ্বর্য আসুক এই কামনাই করি,,,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** নতুন সকাল, নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ। জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে! হ্যাপি বার্থডে!
*** এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া আর কিছু নেই যে আমার ,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি… কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!*** আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় ,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়,,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন । মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি । হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমন করে বন্ধু তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন। সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোন দিন,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন, কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে ঘাসে, স্নিগ্ধ হওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাসে । পাখির গানে পরিবেশে মায়াবি এক ধোঁয়া , পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিনের ছোঁয়া,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস মেসেজজন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস মেসেজ

*** সূর্যের মত উজ্জ্বল হও, সাগরের মত হও চঞ্চল। আকাশের মত হও উদার, আর ঢেউ এর মত উচ্ছল,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** সব তর্কাতর্কি, ভুল বোঝাবুঝি সত্বেও তুমিই আমার জীবনের প্রিয়তম মানুষ! শুভ জন্মদিনের অনেক অনেক ভালবাসা নিও,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা বেঁচে থাকো হাজার বছর,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** স্কুল লাইফ থেকে যার সাথে আমার বন্ধুত্ব… যে তারপর থেকে আমার জীবনের সেরা বন্ধু হয়ে যায়, আজ তার জন্মদিন…. চিরকাল তুই এমনই থাকিস ভাই… ঈশ্বরের আশীর্বাদ সবসময় যেন তোকে সঠিক পথে রাখে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** তর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার, থাকবি হৃদয়ে তুই,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** তোমার জীবন যেন ভরে ওঠে অনেক অনেক স্বর্গীয় আশীর্বাদের উপহারে… তুমি নিজেই যখন পৃথিবীর কাছে একটা এত বড় উপহার,তখন তুমি নিশ্চই পৃথিবীর সেরা উপহারটি পাওয়ার যোগ্য,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** তোমাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার জীবনের এই বিশেষ দিনটিকে এতটা বিশেষ করে তোলার জন্যে… আমার জীবনের এটা সেরা জন্মদিন ছিল এখনও অবধি,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক । অনেক ভালবাসা নিও,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা… তোমার জীবনের গল্প লেখো নিজের হাতে… শুধু মাথায় রেখো তাতে কল্পনা ও বাস্তবের মধ্যে যেন একটা সমতা থাকে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** জীবনের এই সুন্দর দিনটা পরিবার ও বন্ধু -বান্ধব , প্রিয়জনদের সাথে মজা করে কাটাও,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** ঘড়িতে ১২ র কাঁটাটা ছোঁয়ার আগেই আমি তোমাকে জানাই যে , বয়সটা তো আরো একবছর বেড়ে গেল,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** একটা প্রার্থনা তোমার দিনটি করতে শুভ একটা শুভেচ্ছা তোমার দিনটি করতে রঙিন খুশি অনেক তোমার পথে থাকুক ছড়িয়ে জানাই তোমায় ,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** একজন সহকর্মী যদি বন্ধু হয়ে যায় তোমার মর তাহলে তার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে যে আমায় কখনো কোনকিছুর ভান করতে হবে না,যেমন আমি আসলে তেমনই থাকতে পারি সবসময়,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** আমার জীবনের সেরা সময় তোমার মত প্রাণবন্ত বন্ধুর সাথে বড় হওয়া… জীবনকে বর্ণময় করে তোলার জন্য ধন্যবাদ,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** জন্মদিনে আমার পক্ষথেকে তোমাকে অনেক দোয়া ও অভিনন্দন,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** তুমি আমার দেখা সব চাইতে সেরা ও ভালো মানুষদের মধ্যে একজন বেচেঁ থাকো যুগ যুগ ধরে,,,,<<<জন্মদিনের শুভেচ্ছা>>>””!
*** জন্মদিনে তোমাকে আমার তরফ থেকে জানাই অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা….!

                                                         আরো দেখুন>>> সুন্দর কিছু জন্মদিনের কথা

Leave a Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!