আবেগি কষ্টের স্ট্যাটাস

আবেগি কষ্টের স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম কাছের মানুষ ও ভালো লাগার মানুষদের সাথে শেয়ার করার মতো কিছু আবেগি কষ্টের স্ট্যাটাস। আশা করছি পড়তে পেরে ও সব কাছের মানুষ, আপনজনদের সাথে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগবে। ধন্যবাদ

                                                             আরো পড়ুন>>> দুঃখের স্ট্যাটাস

                             আবেগি কষ্টের স্ট্যাটাসআবেগি কষ্টের স্ট্যাটাস

*** আমি আজ এমন হয়ে গেছি শুধুই তোমার কারনে, তুমি আর এখন আগের মতো করে আমার টেককেয়ার করো না,, তুমি অনেক বদলে গেছো…!!
*** রাতে ঘুমানোর আগে আর সকালে ঘুম থেকে উঠার সময় মোবাইলটা হাতে নিয়ে দেখি তোমার কল অথবা মেসেজ এলো কিনা,,যখন দেখি তোমার কল, টেক্স কিছুই নাই তখন খুবই খারাপ লাগে…!!
*** আমি এখন তোমার অনেক পর হয়ে গেছি তাই না,, এখন আর আমাকে একটুও তোমার ভালো লাগে না,, ভাবছো কি করে বুঝলাম,, তোমার আচরণ-ভঙ্গি সব বলে দেয়…!!
*** ভেবেছো ভুলে গেছি, একবার ও কি জানতে চেয়েছো কেমন আছি তোমাকে ছাড়া,, তুমি নিষ্টুর হয়ে গেছো জানতাম এতোটা নিষ্টুর হয়ে যাবে জানতাম না,,!!
*** পারো তুমি আসলেই পারো কি ভাবে চোখের আড়ালে থাকা যায়,, কিভাবে আস্তে আস্তে করে দূরে চলে যাওয়া যায় তা তোমার কাছ থেকে শিখলাম…!!
*** কাছে আসতে একটু একটু করে সময় লেগেছে কিন্তু দূরে যেতে এক মূহুর্ত সময় লাগেনি তোমার, নিমিষেই চোখের আড়াল হয়ে গেছো তুমি, একটুও কি আমায় এখন মনে পরে না,,,পারো তুমি আসলেই পারো…!!
*** ভালো লাগা আর ভালোবাসা আসলেই এক নয়, আমি ভাবতাম তুমি আমাকে ভালোবাসো কিন্তু এতো দিন পরে গিয়ে জানলাম এইটা তোমার ভালোবাসা ছিলো না এইটা ছিলো যাষ্ট তোমার ভালো লাগা…!!
*** তুমি জানতে না কখনো জানতে চাওনি তোমায় আমি কতটা ভালোবাসি,, একবার যদি জানতে চাইতে অথবা ইসারা দিতে বুঝিয়ে দিতাম তোমায় আমি কতটা ভালোবাসি…!!

                        আবেগি কষ্টের স্ট্যাটাস ক্যাপশনআবেগি কষ্টের স্ট্যাটাস ক্যাপশন

*** ভাল হতে যেমন টাকা লাগে না তেমনি ভালবাসতে ও টাকা লাগে না,, দুটোর জন্যই লাগে শুধু মন, মন থেকে তুমি ভালো হতে চাইলে অথবা কাউকে ভালোবাসতে চাইলে হয়তো ভালোবাসা পাওয়া যায়,,তবে একটা কথা সত্যি যে ভালোবাসলে দু জনের পক্ষ থেকেই ভালোবাসা দিয়ে যেতে হয়, এক তরফা কিছুই দীর্ঘস্থায়ী নয়…!!
*** দুজন মানুষ এক সাথে থাকতে হলে দুজনের ই মধ্যে সেক্রিফাইস জিনিসটা থাকতে হবে তা না হলে এই সম্পর্কটা বেশি দূর যাবে না সেইটা হঠাৎ করেই ভেঙ্গে যাবে,,তাই মনে রেখো সেক্রিফাইস জিনিসটা জীবনে থাকলে সম্পর্কের মধ্যে যেমন দেয়াল আসুক না কেনো সম্পর্কটা অটুট থাকবে…!!
*** তোমাকে এতটা বিশ্বাস করে ছিলাম যে নিজেকেও এতোটা বিশ্বাস করিনি,, বিনিময়ে কি পেলাম তোমার কাছ থেকে কিছুই না,, আমার হবে বলে আজ তুমি অন্যের হাত ধরে হাটছো আমার সামনে দিয়ে, তোমার জায়গায় যদি আমি অন্য কোনো কারো হাত ধরে হাটতাম তবে বুঝতে ভালোবাসার যন্ত্রনা কতো কষ্টের হয়ে থাকে,, এমন যেনো কারো সাথে আর না হয়…!!
*** সব সময় ভাবি হয়তো আমার ভুল ছিলো তাই তুমি আমাকে দূরে ফেলে চলে গেছো, কিন্তু না ভুল তোমার ছিলো কারন তুমি এক বারের জন্য হলেও তা সংশোধন করার চেষ্টা করো নি, আমাকে আর তোমার ভালো লাগে না তাই তুমি আমাকে পর করে দিলে…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!