আবেগি ফেসবুক স্ট্যাটাস

আবেগি ফেসবুক স্ট্যাটাসঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম মনের না বলা কথা মনের মানুষ ও কাছের মানুষদের সাথে শেয়ার করার মতো কিছু আবেগি ফেসবুক স্ট্যাটাস। আমার কাছে ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পড়তে পেরে ও শেয়ার করতে পেরে ভালো লাগবে। ধন্যবাদ

                                                                   আরো পড়ুন>>> আবেগি কষ্টের স্ট্যাটাস

                         আবেগি ফেসবুক স্ট্যাটাস    আবেগি ফেসবুক স্ট্যাটাস

*** কতটা ভালোবেসে ছিলাম তোমায় তুমি যদি জানতে তবে আর আমায় ছেড়ে যাওয়ার কথা কখনোই ভাবতে না,, জানিনা কেনো তোমায় বলতে পারিনি…!!
*** তোমাকে ভেবেছিলাম সব চেয়ে তুমি আমার আপন কিন্তু না আমি ভুল ভেবেছিলাম, তোমাকে আজও চিনতে পারিনি, তুমি কতটা নিষ্ঠুর তা আগে জানতাম না…!!
*** স্বার্থ কি সেটা কখনোই জানতাম না কিন্তু তুমি আমাকে হাতে ধরে দেখিয়ে দিলে স্বার্থ কাকে বলে ও কত প্রকার,, ভালোই হলো হয়তো মনের অজান্তে তোমার জন্য অনেক কিছু বিলিয়ে দিতাম তা আর হলো না, ধন্যবাদ তোমাকে…!!
*** আবার নতুন করে তোমাকে জানলাম ও বুঝতে পারলাম, আমিই পাগল যে তোমাকে এতটা চেয়েছি,, নিজের চাইতেও বেশি তোমাকে বিশ্বাস করেছিলাম কিন্তু তুমি আমার সেই বিশ্বাসটুকু ভেঙ্গে চুরমার করে দিলে…!!
*** এখন আর তোমার জন্য অপেক্ষা করি না, এখন আর তোমার কলের জন্য ও এসএমএস এর জন্য অপেক্ষা করি না জানি আমার কথা আর তোমার মনে পড়ে না,, তুমি এমন কেন হয়ে গেলে,,…কিছুতেই মেনে নিতে পারছিনা…!!
*** আর কত অবহেলা করবে আমাকে, আর কত দূরে সরিয়ে রাখবে,, আমিতো আর সইতে পারছিনা তোমার অবহেলা…!!
*** কেন জানি তোমাকে এখন খুব পর পর মনে হয়, আগের মতো আর তোমাকে আপন মনে হয় না, কারন তুমি এতটা দূরে সরিয়ে দিলে আমাকে এখন আর তোমার কাছে যাওয়ার কথা ইচ্ছে করে না…!!

                  আবেগি ফেসবুক স্ট্যাটাস উক্তিআবেগি ফেসবুক স্ট্যাটাস উক্তি

*** কই আগেতো এমন ছিলে না তুমি, এখন কেমন জানি হয়ে গেছো, আগের মতো আমার পাশে পাশে থাকো না, কেনো জানি পর পর লাগছে তোমাকে…!!
*** আগেতো সব সময় যেখানে যেতে আমাকে সাথে সাথে নিয়ে যেতে, হঠাৎ করে কি হলো তোমার, কেনো জানি আমাকে তোমার আর ভালো লাগে না…!!
*** সব কিছু নিজের ইচ্ছাতেই হয়, ইচ্ছা থাকলে যেমন উপায় হয় তেমন আমাকে তোমার ভালো লাগেনা,, ইচ্ছা করে না এখন আর আমার সাথে আর থাকতে না ভালো লাগে আমাকে দেখতে, কারন এখন তুমি নতুন কাউকে পেয়েছো আমাকে আর তাই ভালো লাগেনা…!!
*** অনেক ভালোবেসে ছিলাম তোমাকে, বলতে চেয়েছিলাম কিন্তু বলতে পারিনি, কারন আমি যখন বুঝতে পারলাম তুমি আমাকে ভালোবাসো না যেটা ভাসো সেটা হলো তোমার ভালো লাগা ভালোবাসা না, তাই তোমাকে আর ভালোবাসার কথাটা জানালাম না…!!
*** আমার মতো করে আমাকে ভালোবাসো আর বিশ্বাস করো হয়তো আমরা কখনো এক হতে পারবো তাছাড়া আর কনো সুযোগ নেই কারন এক তরফা কিছু ভালো না,, দুজনের মিল থাকলে ও দুজনের মনে একে অন্যের জন্য ভালোবাসা ও বিশ্বাস থাকলে সব ঠিক…!!

আরো পড়ুন>>>  আকাশ নিয়ে ক্যাপশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!