ভালোবাসার ছন্দ কষ্টের

ভালোবাসার ছন্দ কষ্টেরঃ প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এলাম কাছের মানুষ ও ভালোবাসার মানুষের সাথে শেয়ার করার মতো কিছু ভালোবাসার ছন্দ কষ্টের। আমার কাছে পড়তে পেরে অনেক ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি পড়তে পেরে ও শেয়ার করতে পেরে ভালো লাগবে। ধন্যবাদ
                                                        আরো পড়ুন>>> আবেগি কষ্টের স্ট্যাটাস

                             ভালোবাসার ছন্দ কষ্টেরভালোবাসার ছন্দ কষ্টের

*** তোমায় আমি বেসেছিলাম কত যে ভালো তা যদি তুমি জানতে হয়তো আমায় ছেড়ে এতোটা দুর কখনোই যেতে না…!!
*** নাইবা যদি ভাসো ভালো কেনো দিলে মিথ্যে আশা, তোমায় নিয়ে যাবো চাঁদের দেশে,, কেনোই বা বলতে তুমি রোজ সকালে মিষ্টি সুরে কথা, কথায় গেলো তোমার এমন মিষ্টি মধুর সুর, আজ কেনো বা হলাম আমি তোমার অনেক দুর…!!
** দিয়ে ছিলে কথা থাকবে হৃদয়ে, থাকবে পাশে সব সময়, এমন কি হয়ে গেলো খনিকেই আমি হয়ে গেলাম তোমার পর…!!
*** তোমায় ভেবেছিলাম সবার চাইতে আপন, কিন্তু তুমি সময়ের সাথে সাথে করলে একি রূপ ধারন,, হিরোর মুখোস পরে তুমি করলে আমার সাথে ছলনা,, কখনো কি আমি তোমায় আর বিশ্বাস করবো এক ফোটাও না…!!
*** ভালোবাসার মানুষরা যখন অনেক ভালোবেসে আপন করে নেয়, অনেক স্বপ্ন দেখি তখন তাদের সাথে সাথে,, হঠাৎ করে কেনো জানি হয়ে যায় তারা পর,, পর পর ভাব দেখিয়ে ঠিকই চলে যায়…!!
*** কতযে তোমায় ভেসেছি ভালো হয়তো বুঝাতে পারবো না, তবে এইটুকু বলে দিতে চাই, আমার মতো এতো ভালো তোমায় কেউ ভাসবেনা….!!

                          ভালোবাসার ছন্দ কষ্টের স্ট্যাটাসভালোবাসার ছন্দ কষ্টের স্ট্যাটাস

*** আমার ভালোবাসার মূল্য হয়তো তুমি দিতে পারোনি,, মনে রেখো একটি কথা সেটি হলো আমার ভালোবাসাকে তুমি করেছো অবহেলা, ফিরে যদি আসো আবার কোনো লাভ হবেনা.,, কারন মন থেকে তোমার নাম আমি চিরতরে মুছে ফেলেছি…!!
*** ভুল আমারই ছিলো যে তোমাকে পাগলের মত ভালোবেসেছিলাম,, তোমাকে এইভাবে ভালো নাবেসে যদি রাস্তার এক পাগলকে ভালোবাসতাম তবে তার ভালোবাসাটা পেতাম, তোমার মত সেই রাস্তার পাগলের ভালোবাসায় থাকবেনা কেনো চালাকি থাকবে না কেনো অবহেলা…!!
*** কখনো কাউকে এভাবে ভালোবাসতে পারিনি,, তোমাকে ভেসেছি ভালো মনের অজান্তে, কখন যে তোমাকে এতটা ভালোবেসে ফেলেছি নিজেও তা জানিনা,, আমি যে জিনিসটি ভেবে সব সময় ভয় পেতাম সেই ব্যপারটি হয়েছে ,,তুমি আমাকে ঠিকই ধোকা দিয়ে চলে গেলে অন্যের হাত ধরে,, একটা বারের জন্যেও কি আমার কথা তোমার মনে হলো না, একবারও কি পিছু ফিরে তাকালে না, সব অতিত ভুলে গেলে নিমিষেই,,এতোটা নিষ্টুর তুমি আগে জানতাম না…!!
*** যদি জানতাম ভালোবাসা এতোটা কষ্টের হয় তবে কাউকে ভালোনা বেসে বাবা মার পছন্দের ছেলেকেই বিয়ে করতাম তাহলে আজ এমন দিন দেখতে হতো না…!!
*** জানিনা কোথায় আমার ভুল ছিলো যে তোমার ভালোবাসা আমি পেলাম না,, এতো বেশি বিশ্বাস করেছিলাম তোমায় তাই আজ এভাবেই অবিশ্বাসের কারন হলাম আমি, তোমার ভালোবাসা যে আমার কত বেশি প্রয়োজন ছিলো তোমায় আমি বুঝাতে পারবো না…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!